এম ডি বাবুল: র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানিতে পারে যে, কতিপয় মাদক ব্যাবসায়ী ইয়াবা ট্যাবলেট নিয়ে বাসযোগে কক্সবাজার হতে খুলনা’র দিকে নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল গত ২৯ সেপ্টেম্বর ২০২৩ ইং তারিখ চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন অলংকার মোড়স্থ পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় র‌্যাবের চেক পোস্টের দিকে আসা খুলনাগামী GS Travels নামীয় একটি বাস তল্লাশীকালে বাস থেকে নেমে পালানোর চেষ্টা কালে র‌্যাব সদস্যরা আসামী মোঃ মহিদুল ইসলাম মৃধা (৩৪), পিতা- মৃত আব্দুল আজিজ, সাং- মধ্যম শিয়াল কাঠি, থানা- কাউখালী, জেলা-পিরোজপুর‘ কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর সাথে থাকা কাধ ব্যাগ হতে নিজ হাতে বের করে দেওয়া মতে ৪ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

আটককৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ছদ্মবেশে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য (ইয়াবা) কক্সবাজার এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে পিরোজপুর ও পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদক দ্রব্যের আনুমানিক মূল্য ১৪ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে