নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপপ্রবাহে পুড়ছে রাজধানীসহ সারাদেশ। বৈশাখের খরতাপে হাঁসফাঁস করছে প্রাণীকুল। প্রতিদিনই ঊর্ধ্বমুখী হচ্ছে ব্যারোমিটারের পারদ। টানা এক সপ্তাহ ধরে তাপমাত্রা বাড়ছে।

এমন পরিস্থিতিতে জীবিকা নির্বাহে ব্যস্ত শ্রমজীবী দিনমজুর, রিকশাচালকরা তীব্র গরমে জনজীবন বিপন্নপ্রায়। তাদের কষ্ট কমাতে ও মুখে হাসি ফোটাতে ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব খসরু চৌধুরীর পক্ষে ২২ এপ্রিল থেকে ঠান্ডা পানি ও সেলাইন বিতরন বিতরণ কার্যক্রম শুরু করেন ঢাকা উত্তর সিটি নির্বাচনে ৪৭ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খন্দকার সাজ্জাদ হোসেন। এরই ধারা বাহিকতায় আজ ২৭ এপ্রিল শনিবার দক্ষিণখান থানার চৈতি এলাকায় দিনমজুর ও রিক্সা চালকদের মাঝে ঠাণ্ডা পানি বিতরণ করেন খন্দকার সাজ্জাদ হোসেন।

ঠাণ্ডা পানি ও খাবার স্যালাইন পেয়ে শ্রমজীবী ও রিকশাচালকরা বলেন, আমাদের নিয়ে কারো ভাবনা দেখি না। এই প্রচণ্ড গরমে আমাদের কথা চিন্তা করে ৪৭ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খন্দকার সাজ্জাদ হোসেন যে উপহার দিয়েছে তা পেয়ে আমরা খুব খুশি হয়েছি।

খন্দকার সাজ্জাদ হোসেন বলেন, তীব্র তাপপ্রবাহে আমি চেষ্টা করছি যারা পথচারী ও রিকশাচালক আছে তাদেরকে স্বাস্থ্য সচেতন করার। এ জন্য পানি ও স্যালাইন বিতরণ করেছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে