আ,ফ,ম মহিউদ্দিন শেখ কিশোরগঞ্জ (নীলফামারী) থেকে–  নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটি কর্তৃক বাছাইকৃত মৃক্তিযোদ্ধারা গেজেট প্রকাশের দাবিতে এক ঘন্টা ব্যাপি মানববন্ধ করে উপজেলা নির্বাহী অফিসারের কাছে স্বারকলিপি প্রদান করেছে।

যাচাই বাচাইকৃত মুক্তিযোদ্ধাদের আয়োজনে বুধবার দুপুর ১২ টা থেকে ১ টা পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে এ মানববন্ধন করে তারা। এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন, বাচাইকৃত তালিকাভুক্ত মুক্তিযোদ্ধা সাইয়াদার রহমান, সামছুল হক, হিরম্ব চন্দ্র রায়, এনামুল হক, আব্দুল জফুর, আব্দুর রশিদ, মোস্তাফিজার রহমান, প্রমুখ।
এসময় মুক্তিযোদ্ধারা কান্নাজড়িত কন্ঠে বলেন, চলতি বছরের ১১ ফেব্রয়ারী থেকে ১৩ ফেব্রয়ারী পর্যন্ত তিন দিন ব্যাপি আবেদনকারী ৮৬ জন মুক্তিযোদ্ধাদের কাগজপত্র যাচাই বাছাই করে কমিটি ৩৯ জনের নাম সুপারিশ করে ও ৫ জনের মন্তব্য পেশ করে গেজেটের জন্য মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ে প্রেরন করে।

সরকারী নিয়ম অনুযায়ী ১৫ দিনের মধ্যে কমিটি কর্তৃক সুপারিশকৃত মুক্তিযোদ্ধাদের নাম গেজেট আকারে প্রকাশ হওয়ার কথা থাকলেও অদ্যাবদি গেজেট প্রকাশ না হওয়ায় আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসের আগেই আমরা বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে গেজেট প্রকাশের আকুল আবেদন জানাচ্ছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে