মোঃ আমজাদ হোসেন: জয়পুরহাট জেলা পুলিশের আয়োজনে ৫ জানুয়ারি(শুক্রবার) আগামী ০৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা প্রদানে নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যদের ব্রিফিং প্রদান করেন জয়পুরহাট জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ নূরে আলম মহোদয়।

ব্রিফিং প্যারেডে পুলিশ সুপার মহোদয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বলেন দায়িত্বপ্রাপ্ত সকল পুলিশ ও আনসার সদস্যকে অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য পেশাদারিত্বের সহিত দায়িত্ব পালনের নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন। নির্বাচন ডিউটিতে নিয়োজিত (কেন্দ্র, মোবাইল, স্ট্রাইকিং, স্ট্যান্ডবাই) সকল অফিসার/ফোর্সের উদ্দেশ্যে দিকনির্দেশনা প্রদানসহ করনীয়-বর্জনীয় সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন।

এসময় উপস্থিত ছিলেন জনাব কে.এম.এ মামুন খান চিশতী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) জয়পুরহাট, জনাব ফারজানা হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), জনাব ইশতিয়াক আলম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল), জয়পুরহাট, জনাব মোঃ আফজালুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (পাঁচবিবি সার্কেল), জয়পুরহাটসহ জেলার সকল থানার অফিসার ইনচার্জগণ ও জেলা পুলিশের সর্বস্তরের পুলিশ সদস্যবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে