জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে যথাযোগ্য মর্যাদায় বিশ্ব নারী দিবস উদযাপন করা হয়েছে। “টেকসই আগামীর জন্য, জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য” এ প্রতিপাদ্যকে সামনে রেখে আজ (৮মার্চ) মঙ্গলবার সকাল ১১টায় সৈয়দপুর পৌরসভার আয়োজনে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বাহির করা হয়। শেভাযাত্রাটি পৌর কার্যালয় থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

দিবসটি উপলক্ষে বেলা ১২টায় পৌর কমিউনিটি সেন্টারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পৌর প্যানেল মেয়র-৩, সাবিহা সুলতানার সভাপতিত্ত্বে আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র রাফিকা আকতার জাহান, বিশেষ অতিথি সৈয়দপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকি। বক্তব্য রাখেন পরিষদের সংরক্ষিত আসন ও সাধারণ কাউন্সিলর বৃন্দ।

অপররদিকে দিবসটি উপলক্ষে উপজেলা মহিলা বিষয়ক দপ্তরের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভার আয়োন করেন। সভাটি উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা সাংসদ রাবেয়া আলমি, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকি ও মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুননাহার প্রমুখ। সভাপতিত্ত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার শামীম হুসাইন। অনুষ্টানে উপজেলার বিভিন্ন নারী সংগঠন ও সূধীজন উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে