gop-1

আজিজ খান, গোলাপগঞ্জ(সিলেট)প্রতিনিধি ০৩ সেপ্টেম্বর , ২০১৬:

গোলাপগঞ্জে শিয়ালের কামড়ে আহত স্কুল ছাত্র মেহেদি হাসান সৌরভ (০৯) না ফেরার দেশে । রবিবার বিকাল ৪ টায় তার মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, সৌরভ আহমদ গোলাপগঞ্জ পৌর এলাকার রনকেলী নুরুপাড়া গ্রামের রিয়াজ উদ্দিন ড্রাইভারের ছেলে ও রনকেলী ১ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর মেধাবী  ছাত্র,সে প্রায় বলত  আমি বড় হয়ে, চাকরী কর বাবা তুমাকে গাড়ি কিনে দিব । বৃহস্পতিবার বিকাল ৪ টায় নিজ বাড়িতে সৌরভ শেষ নিঃশ্বাস ত্যাগ করে।

সৌরভের পিতা রিয়াজ উদ্দীনের কাছ থেকে জানা যায়, আহত হওয়ার পর প্রায় ৬ দিন সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন শেষে ভাল অবস্থায় ছেলেকে নিয়ে বাড়ী ফিরে আসেন। ভালো হওয়ার ১১ দিন পর আবার তার ছেলের জ্বর দেখা দেয়ায় তিনি ছেলেকে স্থানীয় ধারাবহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে   নিয়ে গেলে সেখানকার মেডিকেল অফিসার ডাঃ রায়হান উদ্দীন তার অবস্থা বেগতিক দেখে  সিলেট ওসমানী হাসপতালে পাঠিয়ে দেন।কিন্তু সেখানকার কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্খাজনক বলে দিয়ে বাড়ি নিয়ে আসার কথা বলেন। বাড়িতে নিয়ে আসলে তার মৃত্যু হয়।

উল্লেখ্য যে, গত ১৪  আগষ্ট রবিবার সন্ধ্যায় রনকেলী নুরুপাড়া, ধারাবহর, বারকোট সহ আশপাশ কয়েকটি গ্রামে পাগলা শিয়াল আক্রমন করলে পুরুষ,মহিলা শিশু সহ ২০ জনকে আহত করে। সে দিন সৌরভও পাগলা শিয়ালের কামড়ে আহত রোগিদের অনেকেই উন্নত চিকিৎসা নিয়ে সুস্থ আছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে