মাফি মহিউদ্দিন কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় মাগুড়া চেকপোস্ট থেকে উদ্ধার করা ৭৫ বছরের বৃদ্ধকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিল কিশোরগঞ্জ থানা পুলিশ।
কিশোরগঞ্জ থানা সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত ১২ দিকে ৯৯৯ নাম্বারে কল করে এক ব্যাক্তি জানান মাগুড়া ইউনিয়নের চেকপোস্ট এলাকায় এক বৃদ্ধ পড়ে আছেন। কিশোরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ আব্দুল আউয়ালের নির্দেশে ৯৯৯ নাম্বারের কর্মরত এস আই আলতাফ হোসেন ও তার সঙ্গীয় পুলিশ ঘটনাস্থালে গিয়ে বৃদ্ধকে উদ্ধার করে কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করেন, এবং একটি জিডি করেন। জিডি নং ৬৩৯ তারিখঃ ১৪/০৮/২০ ইং। 
পরে কিশোরগঞ্জ থানা কর্তৃক পরিচালিত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি এস্ট্যাটাস দেয়া হয়। সেখান থেকে তার পরিবারের লোকজন খবর পেয়ে কিশোরগঞ্জ থানায় যোগাযোগ করলে ওই বৃদ্ধের নাম জানা যায়। তার নাম ক্বারী মোঃ মোখলেছুর রহমান (৭৫) পিতা মৃত আমানোতউল্লাহ। গ্রামঃ বান্দের কুড়া, উপজেলাঃ কালিগঞ্জ, জেলাঃ  লালমনিরহাট।  
কিশোরগঞ্জ থানার নবাগত অফিসার ইনর্চাজ আব্দুল আউয়াল বলেন, রবিবার দুপুর ২.৩০ মিনিটে  তার ছেলে ও জামাতার কাছ থেকে উপযুক্ত প্রমাণাদি স্বাপেক্ষে মোখলেছুর রহমানকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়া হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে