স্টাফ রিপোর্টারঃ ২য় বারের মত অনুষ্ঠিত হল অনলাইন লেখক সম্মেলন । গত ৩১/১২/২০১৬ রোজ শনিবার বিকাল ৩.০০ মিনিটে বিশ্বসাহিত্য কেন্দ্রে অনলাইন ভিত্তিক লেখক পোর্টাল “অনলাইন লেখক ডটকম”-এর উদ্যোগে ২য় বারের মত অনুষ্ঠিত হল “অনলাইন লেখক সম্মেলন”।

বাংলাদেশের কবি, সাহিত্যিক তথা লেখকদের নিয়ে আয়োজিত এ ঐতিহাসিক ইভেন্টেটি লেখকদের একটি মিলনমেলা । উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশিষ্ট কবি ও লোকসাহিত্য গবেষক নুরুল হুদা। প্রধান অতিথির বক্তব্যে কবি নুরুল হুদা বলেন, অনলাইনকে বাদ দিয়ে এখন আর সম্ভব নয়, সে দিক থেকে অনলাইন লেখক ডটকম একটি সময় উপযোগী উদ্যোগ, আমাদের সবারই এ কর্যক্রমকে এগিয়ে নেয়া উচিত
বিশিষ্ট লেখক আফরোজা অদিতির সভাপতিত্বে উক্ত সম্মেলনে আরো উপস্থিত ছিলেন এবিএম সোহেল রশিদ , সিরাজুল করীম , শফিকুল ইসলাম , সুলতানা রিজিয়া ,ওমর খালেদ রুমী, রাহুল রাজ, মাহফুজার রহমান মণ্ডল, হৃদয় লহানী, আতিক হেলাল সহ দেশবরেণ্য কবি, সাহিত্যিক, লেখকবৃন্দ উপস্থিত থাকবেন, এছাড়া ঢাকা সহ সারা দেশ থেকে কবি, সাহিত্যিক তথা লেখকরা অংশ গ্রহন করেছেন। অনলাইন লেখক সম্মেলনের এ বছরের বিষয়বস্তু ছিল “অনলাইনে বাংলা সাহিত্য চর্চা” ।
অনলাইন লেখক সম্মেলনটি সঞ্চালনা করেন অনলাইন লেখক ডটকম এর একজন উদ্যোক্তা শরীফ মোহাম্মদ মাসুম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে