কিশোরগঞ্জ (নীলফামারী) থেকে, আ,ফ,ম মহিউদ্দিন শেখ: রবিবার সন্ধা সাড়ে ছয়টার নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের দলিরাম টেপারহাট আহম্মেদ হোসেন পন্ডিত বিদ্যানিকেতন সংলগ্ন লিচু বাগানের সামনে বাজাজ প্লাটিনা-১০০সিসি একটি মটর সাইকেলে আকস্মিক ভাবে আগুন ধরা অবস্থায় রাস্তায় চলাচলরত লোকজন দেখতে পেয়ে চিৎকার শুরূ করেন। তখন বাজারের লোকজন দৌড় দিয়ে বালু দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। ততক্ষনে মটরসাইকেলটির অধিকাংশ পুরে যায়।
গাড়াগ্রাম ইউনিয়ন পরিষদের দফদার বেলাল হোসেন, গ্রাম পুলিশ শাহীনুর রহমান, মফিজার রহমান সংবাদদাতাকে জানান আমরা বাজারে বসে আছি লোকজন আমাদেরকে খবর দেয় যে একটি মটরসাইকেলে আগুন ধরছে খবর শুনে ঘটনাস্থলে যাই তার পর ওসি স্যারকে বিষয়টি অবগত করলে তিনি মটরসাইকেলটি আমাদের হেফাজতে রাখতে বলেন।
সরেজমিনে উপস্থিত লোকজনের মধ্যে হুমাউন কবির, পিতা আমজাদ হোসেন, জামিয়ার রহমান পিতা আমিনুর রহমান, জিল্লুর রহমান পিতা ইসলাম মাস্টার, জানান মটর সাইকেলটি দলিরাম টেপারহাট এলাকার ধানও পাট ব্যবসায়ী হামিদুল ইসলাম বাবুর।
পরে বাবু সঙ্গে মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বজলুর রশিদের সাথে কথা হলে তিনি জানান দলিরামে একটি মটরসাইকেলে আগুন ধরেছে বিষয়টি তিনি অবগত আছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে