জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারী সৈয়দপুরে মাইক্রোবাস জীব-কার পিকআপ উপকমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৯ ফেব্রুয়ারী) রাত ৯টার দিকে বঙ্গবন্ধু সড়কস্থ ইউনিয়নের নিজস্ব কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

নবনির্বাচিত সভাপতি মো. মোশারফ হোসেন বাচ্চুর সভাপতিত্বে ও নবনির্বাচিত সম্পাদক মো. আব্দুল মালেক সরকারের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, কার্যকরী সভাপতি মো. দুলাল হোসেন, সহসভাপতি মো. আবু বক্কর সিদ্দিক, যুগ্ন সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সহসম্পাদক রফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ হায়দার আলী, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলী, সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন, সড়ক সম্পাদক জুয়েল সরকার প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, দেশের অর্থনীতির মূল চালিকা শক্তি পরিবহন খাত। কিন্তু বরাবরই নিন্দিত হয়ে আসছে এই খাতটি। সড়কে নানান সমস্যার পরও যাত্রীদের প্রয়োজনীয় সেবা দিয়েও অনেক সময় শ্রমিকদেরকেই প্রতিপক্ষের কাঠগড়ায় তুলে দেয়া হয়। শহরে যে সকল অবৈধ যানবাহন আছে এ সকল যানবাহনরে জন্য বাস মিনিবাস মাইক্রোবাস জীব-কার পিকআপ শ্রমিক ইউনিয়নের ব্যাপক ক্ষতি হচ্ছে। এসব অবৈধ যানবাহন নিয়ন্ত্রণে না আনলে শহরের তীব্র যানজট নিরসন করা যাবে না। তাই এই নবনির্বাচিত কমিটি এসব সমস্যা সমাধানে কিছু প্রস্তাবনা তৈরী করে সংশ্লিষ্টদের কাছে তুলে ধরবেন। এই ছাড়া সভায় ইউনিয়নের আয় বাড়ানোর ব্যাপারে বেশ কিছু সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে