জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে ৫০তম শীতকালীণ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতা – ২০২২ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে সৈয়দপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ওই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম।
এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইন।

সৈয়দপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহেনা ইয়াসমীন।

এ সময় অন্যান্যদের মধ্যে স্থানীয় আওয়ামী লীগের অন্যতম নেতা ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান রাশেদ, উপজেলা একাডেমিক সুপারভাইজার আনোয়ার হোসেন, লক্ষণপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রেজাউল করিম রেজা, সৈয়দপুর আল-ফারুক একাডেমির প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী রফিকুল ইসলাম, বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারী শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা ক্রীড়া সমিতি সৈয়দপুর উপজেলা শাখার সহ-সম্পাদক ও বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা) মো. আজিজুল বারী বসুনিয়া পুরো পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

৫০তম শীতকালীণ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতায় অ্যাথলেটিকস্ এবং ক্রিকেট, ভলিবল, ব্যাটমিন্টন, বাস্কেটবল, টেবিল টেনিস, সাইকিলিংসহ সর্বমোট ৪৮টি ইভেন্ট বালিক-বালিকা একক ও দ্বৈত গ্রুপে অনুষ্ঠিত হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে