?

জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের ত্রান বিষয়ক সম্পাদক মোতালেব হোসেন হককে বহিস্কারের দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে উপজেলা আওয়ামী লীগ। রোববার (১০ এপ্রিল) রাত ৮ টায় শহীদ তুলশীরাম সড়কের দলীয় কার্যালয়ে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মদিনা মোড়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সৈয়দপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার, সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র-১ ও ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. শাহীন হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর জোবায়দুর রহমান শাহীন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক-২ ও পৌর কাউন্সিলর আবুল কাশেম দুলু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক-৩ কৃষিবিদ মো. মবিন সরকার, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মোখলেছুর রহমান মিন্টু, পৌর কাউন্সিলর ও পৌর যুবলীগের সভাপতি কাজী হায়দার আলী, ৫নং ওয়ার্ড কাউন্সিলর কাজী নজরুল ইসলাম রয়েল, বোতলাগাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক হাফিজুর রহমান হাপ্পু, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক আসাদুল ইসলাম আসাদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিফাত সরকার প্রমূখ।

সভায় বক্তারা বলেন, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের ত্রান বিষয়ক সম্পাদক ও দৈনিক দাবানল পত্রিকার স্থানীয় প্রতিনিধি মো. মোতালেব হোসেন হক দীর্ঘদিন থেকে চাঁদাবাজি করে আসছে।

বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ না করে দুই/তিন জনকে টার্গেট করে সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিতভাবে কারো প্ররোচনায় ধারাবাহিক মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ প্রকাশ করে ব্যাক্তি ও দলের ভাবমূর্তিক্ষন্ন করছে।

তাঁর বিরুদ্ধে একাধিক ব্যবসায়ী ও প্রতিষ্ঠানে চাঁদাদাবির অভিযোগ প্রমানিত হয়েছে। সাম্প্রতি সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হকের বিরুদ্ধেও মানহানিকর সংবাদ প্রকাশ করেছে।

এছাড়া সে পৌরসভাকে নিয়ে ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে উন্নয়নমূলক কার্যক্রমে বাধাগ্রস্থ করছে। আধুনিক পৌর সবজি বাজার মার্কেট নির্মাণে ঠিকাদারের কাছে দাবীকৃত চাঁদা না পেয়ে ভূয়া সংবাদ প্রকাশ করে। এভাবে একের পর এক মিথ্যা ও মনগড়া সংবাদ করে শান্ত শহরের পরিবেশকে অশান্ত করছে।

তাই এ চাঁদাবাজ ও হলুদ সাংবাদিক মোতালেব হোসেনকে দল থেকে বহিস্কার করার দাবী জানানো হয়। এছাড়া দ্রুত তাকে গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান বক্তারা। সভাটি পরিচালনা করেন প্রভাষক হাফিজুর রহমান হাপ্পু। এতে উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে