জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়ন শাখার উদ্যোগে স্মার্ট বাংলাদেশ নির্মাণের লক্ষ্যে কর্মী সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে আয়োজন করা হয়। সোমবার (৩০ অক্টোবর)সন্ধ্যা ৭ টা থেকে রাত ১১ টা পযন্ত কামারপুকুর উচ্চ বিদ্যালয় মাঠে এই কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

কামারপুকুর ইউনিয়ন শাখার স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শরিফুল ইসলামের সভাপতিত্বে সদস্য সচিব কামারপুকুর ইউনিয়ন শাখার মোঃ আরিফুল ইসলাম সাগরের সঞ্চালনায়,উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন আজম আলী সরকার সভাপতি স্বেচ্ছাসেবক লীগ সৈয়দপুর উপজেলা শাখা ৷

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রাবেয়া আলিম এমপি ৩২৩- মহিলা আসন-২৩ সংসদ সদস্য,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মোখছেদুল মোমিন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসীনুল হক মহসিন, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম বাবু,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রয়েল ৷ প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,আনোয়ার হোসেন সরকার চেয়ারম্যান কামারপুকুর ইউনিয়ন পরিষদ ৷

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন আহসানুল হক বাবু ভারপ্রাপ্ত সভাপতি কামারপুকুর ইউনিয়ন আওয়ামী লীগ, জিকো আহমেদ সাবেক চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক কামারপুকুর ইউনিয়ন আওয়ামী লীগসহ ছাত্রলীগ, যুবলীগ, মৎস্যজীবী লীগ, তাঁতি লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উক্ত কর্মীসভায় বক্তারা তাদের বক্তব্যে উল্লেখ করেন সামনে জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচন অত্যন্ত প্রতিযোগিতা পূর্ণ নির্বাচন হবে। তাই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এই আসনে তিনি যাকে মনোনয়ন দেবেন আমরা তাকে দলমত নির্বিশেষে নির্বাচিত করে এ আসনটি বাংলাদেশ আওয়ামী লীগকে উপহার দিব ইনশাআল্লাহ।দীর্ঘ আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে কর্মীসভার সমাপ্তি ঘোষণা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে