জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ দেশ বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাবেক সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি বলেছেন, দলের মুল শক্তি হচ্ছে কর্মী। কর্মী না থাকলে নেতার কোন মূল্য নেই,তাই দলের তৃণমূলের কর্মীদের মূল্যায়ন করে কর্মী বান্ধব হতে হবে। সকল ভেদাভেদ ভুলে আগামী নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে বিএনপি জামাত জোটের সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে রাজপথে অবস্থান নিতে হবে। উন্নয়ন ও অগ্রযাত্রার ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ও প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা,জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে বুধবার (২১জুন) বিকেলে সৈয়দপুরে রেলওয়ে পুলিশ ক্লাবে আয়োজিত আওয়ামীলীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি ওইসব কথা বলেন। সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এ কর্মীসভায় সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য বলেন, আওয়ামী লীগের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী।

বিশেষ অতিথির বক্তব্য বলেন, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মমতাজুল হক। প্রধান অতিথি আসাদুজ্জামান নূর এমপি দলের সকল নেতাকর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, বিএনপি জামাত জোট ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত ক্ষমতায় থেকে দেশে যে অরাজকতা সৃষ্টি করেছিল এবং ২০১৩ থেকে ২০১৫ সালে সারাদেশে জ্বালাও পোড়াও, মানুষ হত্যা করে প্রমাণ করেছে তারা দেশের শান্তি চায়না। ওই অপশক্তি আওয়ামী লীগের সুনাম ক্ষুন্ন করতে আগামী সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দেশে অরাজকতা সৃষ্টির গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে একের পর এক নীল নকশা আঁটছে। তাই তাদের এসব ষড়যন্ত্র প্রতিহত করতে আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে ঐকবদ্ধ হতে হবে। জনগনকে সাথে নিয়ে রাজপথে তাদের ষড়যন্ত্রের জবাব দিতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও অগ্রযাত্রার ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকার বিজয় নিশ্চিত করতে জনগনের কাতারে দাড়াতে হবে। তিনি বলেন,একমাত্র আওয়ামী লীগ ছাড়া কোন সরকারই দেশের জনগনের পাশে দাড়ায়নি। বর্তমানে সারাবিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছে। আর এসব হয়েছে মানবতার মা জননেত্রী শেখ হাসিনার কারণে। এমপি নুর বলেন,বিএনপি জামাত জোট দেশের স্বাধীনতা সার্বভৌমত্বে বিশ্বাসী নয়,তাই তারা ক্ষমতায় এলে ২০০১ থেকে ২০০৬ সালের মত আবারও নৈরাজ্য সৃষ্টি করবে। এজন্য তাদের হাত থেকে দেশের জনগনকে রক্ষা করতে প্রয়োজন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য বলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক পৌর কাউন্সিলর জোবায়দুর রহমান শাহিন, সাংগঠনিক সম্পাদক হিটলার চৌধুরী ভলু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক ইলিয়াস আলী, আওয়ামী লীগ নেতা ও উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেন,ইউপি চেয়ারম্যান ডা. শাহাজাদা সরকার,আওয়ামী লীগ নেতা প্রভাষক আব্দুল হাফিজ হাপ্পু, সৌরভ, যুবলীগ নেতা মোস্তফা ফিরোজ, আসাদুল ইসলাম আসাদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা ও পৌর কাউন্সিলর নজরুল ইসলাম রয়েল, কৃষকলীগ নেতা নুরুল আমিন প্রামণিক প্রমুখ। কর্মীসভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মোশাররফ হোসেন, আমেনা কোহিনুর আলম, নীলফামারী সদর উপজেলা চেয়ারম্যান সাঈদ মাহমুদ, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম বাবুসহ অন্যান্য সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে