এম ডি বাবুলঃ কক্সবাজার র‍্যাব-১৫ অভিযানে বিপুল পরিমাণ নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে উদ্ধারকৃত নিষিদ্ধ ইয়াবার ট্যাবলেট এর পরিমাণ ১ লক্ষ ৮০ হাজার পিস এবং ইয়াবা ব্যবসায়ী জড়িত থাকার দায়ী একজনকে আটক করা হয়েছে।

আটককৃত ব্যক্তি কক্সবাজার জেলার টেকনাফের নাইক্ষ্যংকালীর হৃীলার সেলিম উদ্দীনের পুত্র মো:ফারুক (২৮) র‍্যাব জানায় ২০ শে জুন ২০২৩ বেলা ১১:৪০ মিনিটের দিকে গোপন তথ‍্যের ভিত্তিতে কক্সবাজার র‍্যাব-১৫ একটি টিম জানতে পারে বিপুল পরিমাণ নিষিদ্ধ ইয়াবার ট্যাবলেট ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে কতিপয় ব্যক্তি অবস্থান করছেন টেকনাফের হ্নীলা ইউনিয়নের নাইক্ষংখালী এলাকায়। এর উপর ভিত্তি করে র‍্যাব-১৫ টিম অভিযান পরিচালনা শুরু করেন অভিযান পরিচালনাকালে এক ব্যক্তি কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এবং গ্রেফতারকৃত ব্যক্তির স্বীকারোক্তি মোতাবেক নিজগৃহের সিলিং এর উপরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১ লক্ষ ৮০ হাজার পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।

র‍্যাব-১৫ আরো বলেন আটককৃত ব্যক্তি এবং আত্মগোপনে থাকা আরো এক ব্যক্তি অবৈধ ইয়াবা ক্রয় বিক্রয় করেন বলে জানান আত্মগোপনে থাকা ব্যক্তিটি মাঝেমধ্যে এসে মোটা অংকের চালান সংগ্রহ করে নিয়ে যায় বলে অভিযুক্ত ব্যক্তি স্বীকারোক্তিতে জানা গেছে

তিনি আরো বলেন মাদক কারবারিরা যতই শক্তিশালী হোক না কেন সে যেই হোক না কেন কোন ছাড় দেওয়া হবে না মাদক উদ্ধার তৎপরতায় র‍্যাব-১৫ সবসময় তৎপর।

আটকৃত ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য আইন নানুগ ব্যবস্থা গ্রহণ করে টেকনাফের মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে