মোঃ এনামুল হক বিপ্লব, রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ রাজারহাট উপজেলা আওয়ামীলীগের আসন্ন ৩০ শে নভেম্বর/২২ কাউন্সিলে রাজারহাট উপজেলার দীর্ঘদিন থেকে নিপীড়িত নির্যাতিত ও সুবিধা বঞ্চিত তৃণমূলের নেতাকর্মীরা রাজারহাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চান রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী কে।

রাজারহাট উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক গন পরিষদের সদস্য মরহুম আব্দুল্লাহ সোহরাওয়ার্দীর কনিষ্ঠ পুত্র রংপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও রংপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক এবং রংপুর মহানগর আওয়ামীলীগের সাবেক মুক্তিযুদ্ধ বিষয় সম্পাদক রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী রাজারহাট উপজেলা আওয়ামীলীগের যোগ্য নেতৃত্বের দাবিদার।

এই মহুর্তে রাজারহাট উপজেলার বিএনপি জামায়াত কে রুখে দিতে তার নেতৃত্বের কোন বিকল্প নেই। রাজারহাট উপজেলা যুবলীগ, রাজারহাট উপজেলা ছাত্রলীগ ও রাজারহাট উপজেলা কৃষকলীগের নেতাকর্মীদের সকলের পছন্দের প্রিয় নাম জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী।

তৃণমূলের নেতাকর্মীরা মনে করেন যেভাবে অত্র উপজেলায় বিএনপি জামায়াত শক্তিশালী হচ্ছে তাদের রাজনৈতিক মাঠে মোকাবিলা করার সক্ষমতা একমাত্র জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পীরই আছে।

তাই কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের নেত্রীবৃন্দের কাছে জোর দাবী জানিয়ে তৃণমূল আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ সহ আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দাবী জানিয়ে বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে সকল ভেদাভেদ ভুলে গিয়ে রাজারহাট উপজেলা আওয়ামীলীগ কে শক্তিশালী করতে হলে জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পীকে রাজারহাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করতেই হবে, অন্যথায় রাজারহাট উপজেলা বিএনপি জামায়াতের দখলে চলে যাবে। তাই কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দৃষ্টি আকর্ষণ করে রবিবার রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয়ের আব্দুল্লাহ সোহরাওয়ার্দী অডিটোরিয়ামে এক বিশাল কর্মী সম্মেলনের আয়োজন করা হয়েছে।

উক্ত কর্মী সম্মেলনে রাজারহাট উপজেলার সকল তৃণমূলের নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো। অনুরোধে জাহিদ সোহরাওয়ার্দী বাপ্পী সংগ্রাম পরিষদ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে