15171297_1811779709100950_5267188736836230923_n
স্টাফ রিপোর্টঃ Bangladesh Writers Association (বাংলাদেশ লেখক পরিষদ) পটুয়াখালী জেলা শাখার আয়োজনে ২৭ নভেম্বর ২০১৬ রবিবার বিকেল থেকে রাত ১০টা পর্যন্ত অনুষ্ঠিত হলো ‘নবান্ন’ উৎসব ও কবিদের স্বরচিত কবিতা পাঠের এক জমজমাট আসর।
পরিষদের পটুয়াখালি শাখার সভাপতি কবি ও ঔপন্যাসিক আনোয়ার হোসেন বাদল এর সভাপতিত্বে হাজী আক্কেল আলী হাওলাদার ডিগ্রি কলেজ অডিটোরিয়ামে কবিতা আবৃত্তি, গান ও জমজমাট আড্ডার মধ্য প্রায় ছয় ঘন্টা ব্যাপি পালিত হলো নবান্ন উৎসব । পরিষদের পটুয়াখালি শাখার সাধারণ সম্পাদক সুমন দাস মুন্নার প্রাণবন্ত সঞ্চালনায় বর্ণাঢ্য এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খ্যাতিমান কবি ও কথাসাহিত্যিক মাসুদ আলম বাবুল, কবি আনিসুর রহমান, কবি লুৎফুল বারী পান্না, কবি ও কথাসাহিত্যিক হানিফ গাজী, কবি উত্তম কুমার, কবি জমির উদ্দিন হৃদয়, কবি রাজিব আহমেদ, কবি এ আর খান, কবি মশিউর রহমান হিমেল, কবি রাশিদুল রাশেদ, কবি শাহানা পারভীন শিখা, বিশিষ্ঠ নজরুল সংগীত শিল্পী অশোক দাস, বিশিষ্ট আইনজীবি আবুল কালাম, বাউল কবি আবদুস সোবহান, বাউল শিল্পী সেলিনা মোস্তানসহ পটুয়াখালীর প্রায় অর্ধশত বরেণ্য কবি, সাহিত্যিক ও সংস্কৃত কর্মীবৃন্দ।
সভাপতির ভাষণে জনাব আনোয়ার হোসেন বাদল তার ডাকে সাড়া দিয়ে অনুষ্ঠানে উপস্থিত হওয়ায় সবাইকে ধন্যবাদ জানান। সাধারণ সম্পাদক সুমন দাস মুন্না লেখক পরিষদের কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে এ ধরনের অনুষ্ঠান নিয়মিত করা হবে বলে আশাবাদ প্রকাশ করেন। অনুষ্ঠানটি পটুয়াখালি শহরে ব্যাপক আলোচিত ও প্রশংসিত হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে