মারুফ সরকার, ঢাকা: সদ্য পিরোজপুর জেলা ছাত্রদলের কমিটিতে গনশিক্ষা বিষয়ক সম্পাদক নির্বাচিত উজ্জ্বল হালদার দাস কে। নিয়ে মিথ্যা ও ভিত্তিহীন অপপ্রচার চালাচ্ছেন নাজিরপুর উপজেলা ছাত্রদলের আহবায়ক এইচ এম শামীম হাসান ।
এবিষয়ে শামীমের সাথে যোগাযোগ করতে একাধিকবার তাঁর মুঠোফোনে কল দেওয়া হয়েছে তার ফোনটি বন্ধ রয়েছে। এ বিষয়ে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শেখ রুবেল এর সাথে যোগাযোগ করলে তিনি মুঠোফোনে ‌বলেন উজ্জ্বল বিগত দিন থেকেই ছাত্রদলের রাজনৈতিতে সক্রিয়, জেলা ছাত্রদলের কমিটিতে গনশিক্ষা বিষয়ক সম্পাদক হওয়ায় যে সমালোচনা হয়েছে তা অবশ্যই ভিক্তিহীন। পোশাক শ্রমিক , কাঠমিস্ত্রি অথবা চতুর্থ শ্রেণীর ছাত্র সহ সম্পাদক প্রসঙ্গে যে অভিযোগ উঠেছে তা শুধু আওয়ামী কুচক্র মহলের কাজ। ছাত্রদল সংগঠনকে দূর্বল ও সাংগঠনিক কার্যক্রম পরিচালনায় বাঁধাগ্রস্থ করার অন্যতম একটি উদ্যোগ। উজ্জ্বল হালদার দাস বলেন আমি বর্তমানে নাজিপুর কলেজে ডিগ্রীতে অধ্যায়নরত আছি। আমি একজন হিন্দুধর্মের মানুষ হয়েও ,পরিবারের স্বজনদের কথা না শুণে ২০০৮ ইং সালে অস্টম শ্রোনীতে লেখা পড়া অবস্থায় শহীদ জিয়ার আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রদলের রাজনৈতিতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করি সবসময় রাজপথে সক্রিয় ছিলাম,আছি থাকবো। কিন্তু দুঃখজনক বিষয় হলো উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন তাও আবার মিথ্যা বিভ্রান্তকর তথ্য তুলে আমি কোনো পোশাক শ্রমিক না‌। উজ্জ্বল আরও বলেন আমি মালিখালী ইউনিয়ন ছাত্রদলের সহ সভাপতি ও পিরোজপুর জেলা জাতীয়তাবাদী তরুণ প্রজন্মদলের সদস্য হিসেবে
পদে দায়িত্ব পালন করছি ‌। আমি সততা ও শহীদ জিয়ার আদর্শের গড়া ছাত্রদলকে সুসংগঠিত করার লক্ষ্যের রাজনৈতিক করি পদ-পদবীর আশায় না ‌। উজ্জ্বল বলেন আমার বিরূদ্ধে মিথ্যা বিভ্রান্তকর অপপ্রচার থেকে বিরত থাকুন‌, অনুরোধ করছি সবাইকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে