আতিকুর রহমান, লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে নর্থ বেঙ্গল সুগার মিলের শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের (সিবিএ) দ্বি-বার্ষিক নির্বাচনে প্রার্থীর মধ্যে প্রতিক বরাদ্দ দিয়েছে প্রধান নির্বাচন কমিশনার ও মিলের মহাব্যবস্থাপক (অর্থ) হিরণ্ময় বিশ্বাস।

সোমবার (২৯ জানুয়ারি ২০২৪) রাতে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ দেওয়া হয়। প্রধান নির্বাচন কমিশনার ও মিলের মহাব্যবস্থাপক (অর্থ ) হিরণ্ময় বিশ্বাস বলেন, এই নির্বাচনে ১৭ পদের বিপরীতে ৩৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছে। নির্বাচনে সভাপতি পদে তিনজন ও সাধারণ সম্পাদক পদে তিনজনসহ সম্পাদক পদে ২১ জন ও সদস্য পদে ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে মোট ভোটার ৯৪৫ জন।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, সিবিএ নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মো: মঞ্জুর রহমান (দেওয়াল ঘড়ি),গোলাম কাওছার (ছাতা),মো: আশরাফুজ্জামান (উড়োজাহাজ)।
সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী মনিরুল ইসলাম (কলস), আকরাম হোসেন (টিউবওয়েল), রাজীব দেবনাথ (চেয়ার)।

সাধারণ সম্পাদক পদে আব্দুল মমিন (হরিণ) ও দেলোয়ার হোসেন (আম) ও মো: শরিফ উদ দৌলা (ইক্ষু)।
সহ-সাধারণ সম্পাদক পদে শাখাওয়াত হোসেন (মাছ) শাজাহান আলী (গোলাপফুল) ও জাহাঙ্গীর আলম (আনারস)।

সাংগঠনিক সম্পাদক পদে আব্দুর রশিদ (রেলগাড়ী), ইকবাল কাশিম (ফুটবল) ও মমিনুল ইসলাম (দোয়াত কলম)। প্রচার সম্পাদক পদে আনোয়ার হোসেন-২ (রিকশা) ও ওসমান গণি (বাস)। ধর্ম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে হাকিমুর রশিদ (চাকা) ও সেন্টু মিয়া (হাতি)। অর্থ সম্পাদক পদে আব্দুল হালিম (গরুরগাড়ী) ও শাহেদ আলম (মোমবাতি)। এ ছাড়া সদস্য এলাকা-১ (কারখানা) পদে এমদাদুল হক (কবুতর), আব্দুল হালিম (মোরগ), মাসুদ রানা (কাপ পিরিচ), জাকির হোসেন (হাতুড়ি)। সদস্য এলাকা-২ (প্রশাসন) পদে গোলাম শাহ আলম (ডাব) ও আবু নাঈম (বই)। সদস্য এলাকা-৩ (কৃষি) পদে আতিয়ার রহমান (কবুতর), তৌহিদা খাতুন (টর্চ লাইট), খন্দকার শফিকুল ইসলাম (মোরগ), রাহিমুল ইসলাম (চাঁদতারা), ছবির উদ্দিন (কলম)। সদস্য এলাকা-৪ (খামার) পদে আব্দুর রাজ্জাক (হাতুড়ি), আব্দুল মালেক (ঘোড়া), জাহিদুল ইসলাম (ডাব), জিয়াউর রহমান (কেটলি ) ও ইসলাম হোসেন (কবুতর)।

উল্লেখ্য আগামী ৪ ফেব্রুয়ারী রবিবার ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। নর্থ বেঙ্গল সুগার মিলস হাইস্কুলে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলবে। এরই মধ্যে ভোটগ্রহণের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে