কামাল উদ্দিন টগর, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর আত্রাই উপজেলার কলকাকলি স্কুল এন্ড কলেজ এর বিরোধপূর্ণ জমি দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক স্কুল কর্মচারী গুরুতর আহত। উপজেলার সাহেবগঞ্জ সরদারপাড়ায় শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। হামলায় জড়িত অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। আহত ব্যক্তি হলেন ঐ প্রতিষ্ঠানের কর্মচারী সাহেব গঞ্জ গ্রামের আব্দুস ছালাম এর ছেলে বাচ্চু মিয়া (৩০)।

স্থানিয় বাসিন্দা ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার সাহেব গঞ্জ গ্রামে ৩০ শতক জায়গার মালিকানা ও দখল নিয়ে দীঘদিন ধরে সাহেব গঞ্জ গ্রামের সরদারপাড়া আলহাজ্ব আবদার আলীগং এর সাথে কলকাকলি স্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষের দ্বন্ধ চলছিল। ওই জমি নিয়ে মামলা চলারপর আদালত কর্তৃক জমির মালিকের পক্ষে ডিগ্রি হওয়ার পর মালিক মোঃ আনোয়ার হোসেন ওয়ারিশ মূলে স্কল কর্তৃপ্ক্ষকে দান করলে প্রতিষ্ঠান ঐ সম্পত্তির মালিক হন । গত শনিবার (২৭ জানুয়ারী) স্কুল চলাকালীন সময় প্রতিপক্ষ আলহাজ্ব আবদালী সরদার গং অবৈধ ভাবে দখলের চেষ্টা করলে স্কুল কর্তৃপক্ষ বাধা দিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে এতে এ শিক্ষা প্রতিষ্ঠানের একজন কর্মচারী কে আলহাজ্ব আবদার আলীর লোক জন রাস্তা থেকে তাকে আটক করে একটি বাড়িতে আটকে রেখে মারধর করে। এত বাচ্চু গুরুতর আহত হয়।

এ বিষয়ে কলকাকলি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ মাজেদুর রহমান বলেন, বিরোধ পূর্ণ জমি দান সূত্রে প্রতিষ্ঠানের নামে । ঘটনার দিন আমার এক কর্মচারী বাড়ি থেকে ভ্যান নিয়ে স্কুলে আসার পথে প্রতিপক্ষের লোকজন তাকে রাস্তায় আটক করে একটি বাড়িতে নিয়ে গিয়ে তালাবন্ধ করে মিথ্যা জবানবন্দি ও মারপিট করে এতে সে গুরুতর আহত হয়।এখবর পেয়ে আমি আত্রাই থানায় খবর দিলে আত্রাই থানা পুলিশ ঘটনার স্থল থেকে আমার কর্মচারী মোঃ বাচ্চুকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য আত্রাই হাসপাতালে ভতি করেন।

এ বিষয়ে আত্রাই থানার অফিসার ইনচাজ (ওসি) মোঃ জহুরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনারস্থল পরিদর্শন করা হয়েছে।পরিস্থিতি এখন স্বাভাবিক আছে। এ বিষয়ে আলহাজ্ব মোঃ আবদার সরদারে পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে