মো: আসাদুজ্জামান পাভেল, ডিমলা, নীলফামারী, প্রতিনিধি: নীলফামারীর ডিমলায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৪ ফেব্রুয়ারী) বিকাল ৪ টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম ৷বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নীরেন্দ্রনাথ নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দিকা, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সেকেন্দার আলী,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সামছুল হক,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফর রহমান,উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি গুলসান আরাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা।
সভায় মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসটি সরকারি- বেসরকারি এবং সকল শিক্ষাপ্রতিষ্ঠানে যাতে স্বাস্থ্যবিধি মেনে যথাযথ মর্যাদায় পালন করা হয় সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে