আসাদ হোসেন রিফাত, লালমনিরহাট প্রতিনিধিঃ  লালমনিরহাটের হাতীবান্ধা শহরে বিদ্যুৎ না থাকলেও আর অন্ধকার থাকবে না। শহরের সড়ক গুলোতে স্থাপন করা হচ্ছে সোলার স্ট্রিট লাইট। হাতীবান্ধা উপজেলা গেট থেকে মেডিকেল মোড় রেল গেট পর্যন্ত সড়কের দু’ধারে ৩৯ টি সোলার স্ট্রিট লাইট স্থাপনের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। রোববার বিকালে স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এ কর্মসুচীর উদ্বোধন করেন।

হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন জানান, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সী (জাইকা)’র অর্থানয়ে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি)’ প্রকল্পের আওতায় এ কর্মসুচী বাস্তবায়ন হচ্ছে। ২০১৮ ও ১৯ অর্থ বছরের বরাদ্দকৃত ১৫ লক্ষ ৬৮ হাজার ৭ শত ১৫ টাকা ব্যয়ে হাতীবান্ধা উপজেলা গেট থেকে মেডিকেল মোড় রেল গেট পর্যন্ত সড়কের দু’ধারে ৩৯ টি সোলার স্ট্রিট লাইট স্থাপন করা হচ্ছে।

তিনি আরো দাবী করেন, স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেনের সহযোগিতায় তার নির্বাচনী ইশতেহারের একটি আজ বাস্তবায়নের পথে। স্ট্রিট লাইট স্থাপনের ফলে শহরের সড়ক গুলো এখন থেকে সব সময় আলোকিত থাকবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে