সাব্বির হোসাইন, কুমিল্লা জেলা প্রতিনিধি: কুমিল্লা বরুড়া উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাংবাদিক সহ তার পরিবারকে হত্যার উদ্দেশ্য দুই ভাই প্রকাশ্যে চুরি নিয়ে হামলা করে।

গতকাল (২৩ মে) মঙ্গলবার সন্ধ্যা ১০.০০ টায় এই ঘটনা ঘটে। জানা যায়, সাব্বির হোসাইন বিভিন্ন নিউজ পোর্টালে কুমিল্লা জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছে।

কিছু দিন আগে ২০২৩ সালের জানুয়ারী মাসে সাংবাদিক সাব্বির হোসাইন জানতে পারে যে, মাছুম গাজী বিভিন্ন অন্যায়-অপরাধ মূলক কাজের সাথে জড়িত।

তা অনুসন্ধান করতে মাঠে কাজ করে সাব্বির হোসাইন। দীর্ঘদিন যাচাই-বাছাই করে কিছু সত্যতা পাওয়া যায়। মাছুম গাজী সমাজে অস্ত্র বিক্রি করে, বিভিন্ন ভাবে চাঁদা চায়, নারীদের সাথে অবৈধ সম্পর্ক করে তা পত্রিকায় লেখতে সিদ্ধান্ত নিলে কে বা কারা সেই খবর মাছুম গাজীকে দেয়।

তারপর থেকে তারা বিভিন্ন অযুহাতে সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যকে বিভিন্ন ভাবে হয়রানি করে। থানায় তাদের বিরুদ্ধে একাধিক অভিযোগ ও মামলা রয়েছে।

গতকাল তারা পরিকল্পনা করে নাটক সাজিয়ে সাংবাদিক ও তার পরিবারকে হত্যার উদ্দেশ্য দুইভাই প্রকাশ্যে অস্ত্র নিয়ে হামলা চালায়। বরুড়া থানার এস আই জুলহাস উদ্দিন বলেন, ঘটনা তদন্ত করে সর্বোচ্চ চেষ্টা করবো অপরাধীদের আইনের আওতায় আনতে।

আমার পক্ষ থেকে আমি আপনার জন্য যতটুকু পারি করবো। বরুড়া থানার ওসি ফিরোজ আহমেদ বলেন, আপনি থানায় অভিযোগ করেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। কুমিল্লা জেলার সহকারী পুলিশ সুপারের সাথে এই বিষয় মোটুফোনে কথা বলার চেষ্টা চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে