জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে খামার ঘরের তালা ভেঙে নূর মোহাম্মদ লাখা নামে এক ডেইরিফার্মের ২টি গরু চুরি করে নিয়ে গেছে চোরেরা। শুক্রবার দিবাগত গভীর রাতে শহরের ইসলামবাগ চিনিমসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। চুরির ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। খামার মালিকের দাবি চুরি যাওয়া গরু দুটির মূল্য প্রায় চার লাখ টাকা।

ফার্ম মালিক নূর মোহাম্মদ জানান, সংসার চালাতে ৪ টি গরু নিয়ে স্বল্প পরিসরে ছোট একটি খামার করেন তিনি। প্রতিদিনের মতো ওই রাতে ফার্মে গরুগুলো রেখে তালা দিয়ে ঘুমিয়ে পড়েন বাড়ির সাবাই। সকালে ঘুম থেকে উঠে দেখতে পান খামারে ঘরের তালা ভাঙা এবং সেখাবে থাকা দুটি গরু নেই। তিনি আরো জানান, চুরি যাওয়া গরু দুটিই ফ্রিজিয়ান জাতের গাভি। যার বাজার মূল্য প্রায় চার লাখ টাকা।

নূর মোহাম্মদের মা মোছা. পারভিন আক্তার বলেন, গরুর দুধ বিক্রি করে সংসার তাদের চলে। কিন্তু গরু দুটি চুরি হওয়ায় আমার এখন দিশেহারা। জানি না এখন সংসার কিভাবে চলবে।

সৈয়দপুর ডেইরি ফার্ম এসোসিয়েশনের সভাপতি সাহিদ আজিজ বলেন, শহরের মধ্যে এভাবে গরু চুরির ঘটনায় খামারিরা আতঙ্কিত। পুলিশ প্রশাসনের প্রতি চুরি রোধে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার দাবি জানান তিনি।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, গরুর চুরির বিষয় অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। গরু উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে