জয়নাল আবেদীন হিরো, নীলফামারী, জেলা প্রতিনিধিঃ চলমান শৈত্যপ্রবাহে কনকন ঠান্ডায় নীলফামারীর সৈয়দপুরে কোল্ড ষ্ট্রোকে এক হোটেল কর্মচারী আব্দুল হামিদ(৪৮)মারা গেছে। মঙ্গলবার(১০ জানুয়ারী) বিকাল সাড়ে ৫টার দিকে সৈয়দপুর শহরে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায় শহরের সৈয়দপুর মিস্ত্রীপাড়ার মৃত আব্দুল মজিদের ছেলে আব্দুল হামিদ আগে রিক্সা চালাতো। কনকনে ঠান্ডার কারনে সে বেশ কিছুদিন ধরে রিক্সাচালনা বাদ দিয়ে শহরের পাঁচমাথা এলাকার আশরাফ হোটেলে শ্রমিকের কাজ নেয়।

প্রত্যক্ষদশীরাা জানান, হামিদের পড়নে কালো জ্যাকেট ও লুঙ্গি ছিল। সে হোটেল থেকে বেরিয়ে পায়ে হেঁটে বাসায় ফিরছিল। তাকে খুব ঠান্ডা লাগছে বলে কার শরীরে কাঁপুনি আসে। পাঁচমাথা মোড়ের অদুরে চেলু খানের পেট্রোল এলাকায় হাটা পথে সে মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলে মারা যায়। ধারনা করা হচ্ছে ঠান্ডার কারনে সে কোডষ্ট্রোকে আক্রান্ত হয়। মিস্ত্রীপাড়ার বাসিন্দা জাকির জানায়, তার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসা হয়।

স্ত্রী রানী বেগম জানায় তার স্বামী আব্দুল হামিদ আগে রিক্সা চালাতো। ঠান্ডার কারনে রিক্সা চালানো ছেড়ে তিনি হোটেলে কাজ নেয়। ঘটনার দিন সকালে হোটেল কাজ করতে যায়। বিকালে তার বাড়ি ফিরে আসার কথা। খবর পাই হোটেল থেকে বাড়ি ফেরার সময় পথেই উল্টে পড়ে মারা যায়। রানী কান্নাবিজরিত কণ্ঠে বলছিল তাদের ৫ ছেলে মেয়ে। এখন সংসার চলবে কি করে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে