মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি:  দীর্ঘ প্রতীক্ষার পর সেন্সর ছাড়পত্র পেল সুলতানা রোজ নিপা অভিনীত বড্ড ভালোবাসি চলচ্চিত্র । বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড এটিকে বিনা কর্তনে ছাড়পত্র দিয়েছে ১৩ জানুয়ারি। সংবাদমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বুধবার বিষয়টি জানিয়েছেন নবাগত নায়িকা ও ছবিটির প্রযোজক সুলতানা রোজ নিপা।

সুলতানা রোজ নিপা বলেন, আলহামদুলিল্লাহ। এই ছবির সেন্সর ছাড়পত্র পাওয়ার মনে হলো আমি পরিক্ষায় পাশ করলাম। তাছাড়া সেন্সর বোর্ডের সকলে আমাদের সিনেমা দেখে প্রসংশা করেছেন এবং বিনা কর্তনে সেন্সর দিয়েছে। তাই সেন্সর বোর্ডের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরো বলেন, লেখক এবং নির্মাতা যথেষ্ট সচেতন থেকে সিনেমাটি বানিয়েছেন। সবচেয়ে বড় কথা এটি একটি টিমওয়ার্কের ফসল। এবার হলে যাবার পালা। তাই আমাদের ইচ্ছা আছে আগামী ঈদুল ফিতরে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা।

জুয়েল ফারসির পরিচালনায় নিপা ছাড়া আরো অভিনয় করেছেন- ওপার বাংলার অমিতাভ ভট্টাচার্য, হাছিব খান শান্ত , কলকাতার বিশ্বজিং চক্রবর্তী, নানা শাহ, সুব্রত, মৌ চৌধুরী সহ আরো অনেকে। এছাড়া আরও ছবিতে দেখা যাবে দুই বাংলার জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীরা।

এদিকে সুলতানা রোজ নিপার মুক্তি অপেক্ষায় আছে- টাকা বড় না শিক্ষা বড়, বাউল নেত্রী, সালমান শাহ স্বরনে স্বপ্নের নায়ক, টাইটনিক বিডি। নবাগত এই নায়িকা জানালেন ছবি গুলোর কাজ শেষ এখন শুধু মুক্তির অপেক্ষায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে