সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পল্লীতে এক মামলাবাজের বিরুদ্ধে ঝড়ু মিছিল করেছে গ্রামবাসী। শুক্রবার (৯ ডিসেম্বর) বেলা ৩ টায় উপজেলার চর ব্রক্ষ্মগাছা গ্রামে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী গ্রামবাসীরা বলেন, হেলাল মেম্বর নামে একজন মামলাবাজ। কোন কারণ ছাড়াই গ্রামবাসীর বিরুদ্ধে একের পর এক মামলা দিয়ে হয়রানী করাই তার কাজ। তার অত্যাচারে ইতিমধ্যে কয়েকটি পরিবার এই গ্রাম ছেড়ে চলে গেছে। তার অত্যাচারে গ্রামের নিরীহ পরিবারগুলো অতিষ্ঠ হয়ে উঠেছে বলেও অভিযোগ করেন গ্রামবাসী। তার কথা কেউ না শুনলে তার বিরুদ্ধে সাজানো ও বানানো মামলা দিয়ে তাকে হয়রানী করে থাকে। যদিও একাধিক মামলা ইতিমধ্যে মিথ্যা প্রমানিত হওয়ায় আদালত তা খারিজ করে দিয়েছে।

তার বিরুদ্ধে স্থানীয় প্রশাসন ও রায়গঞ্জ থানায় সাধারন ডায়রি করা হয়েছে বলেও জানা গেছে। তার অত্যাচার থেকে তার আপন দুই ভাইও রক্ষা পায়নি বলে জানান ভুক্তভোগীরা।

বিক্ষোভকারীরা বলেন, তার অত্যাচার থেকে বাঁচতে চায় গ্রামবাসী। তার অত্যাচারে অতিষ্ঠ গ্রামবাসী স্বাভাবিক জীবন যাপনের জন্য ঝাড়ু হাতে বিক্ষোভ মিছিল করতে বাধ্য হয়েছে।

এ ব্যপারে গ্রামের আনোয়ার হোসেন বলেন, হেলালকে গ্রামবাসী দয়া করে ভোট দিয়ে মেম্বর বানিয়েছিল। সেটা চলে যাবার পর থেকেই তার এই ভিন্ন কৌশল।মিথ্যা মামলা দিয়ে সেটা আপোষ করার নামে মোটা অংকের চাঁদা নেয়া তার কৌশলের একটি অংশ। তার অত্যাচারে আমরা অতিষ্ঠ।

অভিযুক্ত হেলাল মেম্বর বলেন, আমার বিরুদ্ধে যারা অভিযোগ করছে এটা সঠিক না। এটা মিথ্যা ও বানোয়াট।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে