Khaleda-Zia-15-450x536

ডেস্ক রিপোর্টঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, বিএনপিকে ভয় পায় বলেই সরকার ৭ নভেম্বরের সমাবেশ করতে দিচ্ছে না। গত রাতে জাতীয়তাবাদী মহিলা দলের জেলা পর্যায়ের নেতাদের সাথে এক মতবিনিময় সভায় বিএনপি চেয়ারপারসন এই অভিযোগ করেন। গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে জাতীয়তাবাদী মহিলা দলের জেলা নেতাদের সাথে এই মতবিনিময় অনুষ্ঠান হয়।

তিনি বলেন, এই সরকার আমাদের কোনো কর্মসূচি করতে দেয় না। ৭ নভেম্বর আমরা বরাবর পালন করেছি। এবার আমরা একটা জনসভা করব, তারা করছে, তারা করতে পারে, আমাদের করতে দিতে চায় না। তারা বিএনপিকে ভয় পায়।

খালেদা জিয়া বলেন, ‘এভাবে মানুষকে দীর্ঘ দিন ধরে রাখা যায় না, মানুষের মুখ বন্ধ করে রাখা যায় না। তেমনিভাবে দীর্ঘ দিন মানুষকে ঘরের ভেতরে বন্দী করে রেখে, ঘরের ভেতরে কর্মসূচি সেটাও করতে দেয়া যাবে না। আমাদের বের হতে হবে। আমরা বের হবো। আমরা কর্মসূচি বাস্তবায়ন করব। ইনশাআল্লাহ জনগণকে আমাদের সাথে পাবো।’

আগামী ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলে বিএনপি ৮ নভেম্বর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করার জন্য ঢাকা মহানগর পুলিশের কাছে আবেদন জানিয়েছে। যদিও পুলিশ এ ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত জানায়নি।

খালেদা জিয়া অভিযোগ করে বলেন, সরকার প্রতিটি পদে পদে বাধা সৃষ্টি করছে, যাতে আমরা কাজ করতে না পারি। কিন্তু আমরা সত্য ও ন্যায়ের পথে আছি। আপনাদের মনোবল শক্ত আছে, আমাদের মনোবল শক্ত আছে, সত্যের জয় হবেই হবে।

মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে মতবিনিময় অনুষ্ঠানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, মহিলাবিষয়ক সম্পাদক নুরী আরা সাফা, মহিলা দলের সুলতানা আহমেদ, নুরজাহান ইয়াসমীন, জেবা খান প্রমুখ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে