জয়নাল আবেদীন হিরো, (নীলফামারী) জেলা প্রতিনিধি: মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে সৈয়দপুর বন্ধন শিল্পী গোষ্ঠীর আয়োজনে শিক্ষার্থীদের নিয়ে একক অভিনয় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে স্থানীয় কয়ামিস্ত্রীপাড়াস্থ আশার আলো স্কুলে। সে আয়োজনে  শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা প্রতিপাদ্য তুলে ধরে শিক্ষার্থীরা তাদের একক অভিনয় ফুটিয়ে তোলে। নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধকরণ ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানানোর অভিপ্রায়ে অনুষ্ঠিত বন্ধনের এ প্রতিযোগিতার আয়োজন যা ধারাবাহিক ভারে একক অভিনয়, কবিতা আবৃত্তি ও সংগীত প্রতিযোগিতার মাধ্যমে প্রতিযোগীদের সৃজনশীলতা বিকাশে কাজ করে আসছে সংগঠনটি।

অনুষ্ঠানে বন্ধনের আহবায়ক কমিটির চেয়ারম্যান জনাব আশরাফুল আলমের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন বন্ধনের আহাবায়ক রইজউদ্দিন রকি, সদস্য ছাব্বির হুসাইন, মোহাম্মদ আলী, আশার আলো স্কুলের সুপারভাইজার নূর আলম, গোল্ড়ী একাডেমীর অধ্যক্ষ রেজওয়ান প্রমূখ।

অনুষ্ঠানে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর খিয়েটারের সা: সম্পাদক নাট্যাঅভিনেতা জনাব মৃধা, চোখ নাট্য দলের সা: সম্পাদক নাট্যকার স.ম সাঈদ রেজা এবং মিতালী নাট্য সংঘের প্রতিষ্ঠাতা ও প্রমোটর পরিচালক জনাব মনছুর আলী।

একক অভিনয় শিক্ষার্থীদের মধ্যে প্রথম স্থান অর্জন করেছেন জান্নাতি ফেরদৌস, দ্বিতীয় স্থান অর্জন করেছেন রওনক, তৃতীয় স্থান অর্জন করেছেন নাছিফা ইভা।

পরে একক অভিনয় অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীদের সান্তনা পুরস্কার এবং প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের ক্রষ্ট প্রদান করেন অতিথিবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে