জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীতে শুরু হয়েছে গ্রীন ভয়েস রংপুর বিভাগীয় অনুর্ধ-১৪ একাডেমি কাপ ফুটবল টুর্নামেণ্ট- ২০২২।

গ্রীন ভয়েজের পৃষ্ঠপোষকতায় ও নীলফামারী জেলা ক্রীড়া সংস্থা, জেলা ফুটবল এসোসিয়েশনের সহযোগীতায় এবং বাংলাদেশ ফুটবল সাপোটার্স ফোরাম (বিএফএসএফ) আয়োজিত এই টুর্ণামেন্টে রংপুর বিভাগের আট জেলার আটটি ফুটবল একাডেমি দল অংশ গ্রহণ করছে।

মঙ্গলবার দুপুরে নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে বেলুন উড়িয়ে টুর্ণামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ও বাফুফের সদস্য আরিফ হোসেন মুন।

গ্রীন ভয়েজের প্রধান সমন্বয়কারী মো. আলমগীর কবিরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিতছিলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়ার এনামুল হক, টুর্ণামেন্ট কমিটির কো-চেয়ারম্যান ডলার আবেদীন, সাধারণ সম্পাদক জালাল হোসেন লাইজু, জিটিভির বার্তা সম্পাদক রাজু আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম গোলাপ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য দীপক চক্রবর্তী প্রমুখ।

উদ্বোধনী খেলায় দিনাজপুর জেলার মানু স্মুতি ফুটবল একাডেমি ৪-০ গোলে গাইবান্ধা সদর ফুটবল কোচিং একাডেমিকে পরাজিত করে।
আয়োজকরা জানায়, চার দিন ব্যাপীর এই নকআউট পদ্ধতির টুর্ণামেন্টে প্রতিদিন দু’টি করে ম্যাচ মাঠে গড়াবে। আগামী ২৫ ফেব্রুয়ারী টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে