fatickchri-press-news-31-10-2016-1 

ফটিকছড়ি(চট্টগ্রাম) থেকে, এম নাছির উদ্দিন: নুর একাডেমি আয়োজিত নুর মেধা বৃত্তি-১৫’র পুরস্কার বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠান গত শুক্রবার (২৮অক্টোবর) বিকেলে ফটিকছড়ি সদর মনিরা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

নুর মেধা বৃত্তি বোর্ডের চেয়ারম্যান ইকবাল হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন মানবাধিকার ফাউন্ডেশন ফটিকছড়ি উপজেলার সভাপতি এডভোকেট আলমগীর মোহাম্মদ ইউনুস। বিশেষ আলোচক ছিলেন রাজনীতিবীদ এডভোকেট আবছার উদ্দিন হেলাল। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক ফখরুল ইসলাম চৌধুরী, ইঞ্জিনিয়ার আরফান উল্লাহ চৌধুরী, প্রভাষক এন এম রহমত উল্লাহ, মাষ্টার আনোয়ার হোসেন, দৌলত আলী খান, ক্বারী আব্দুল করিম, হফেজ বেলাল, মোবিনুল ইসলাম প্রমূখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, শিক্ষার্থীদের মেধা বিকাশে বৃত্তি পরীক্ষা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। তাই প্রত্যেক অভিভাবককে শিক্ষার্থীদের যে কোন প্রতিযোগীতামূলক পরীক্ষায় অংশগ্রহন করানো দরকার। এতে করে তাদের সাহস বৃদ্ধি পায়। পরীক্ষায় অংশগ্রহণ করে বৃত্তি না পেলেও ভবিষ্যতে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মধ্যে প্রতিযোগীতা সৃষ্টি হলে তারা অবশ্যই একদিন অভিষ্ট লক্ষ্য বৃত্তি অর্জন করতে পারবে। তাই কোন প্রতিযোগীতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করে হতাশ হলেহ চলবে না। কথা আছে ব্যর্থতাই সফলতার চাবি কাঠি। এ সত্যকে লালন করে যারা কোন কাজ করে তারা অবশ্যই একদিন সফল হয়। এম আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন নুর মেধা বৃত্তি বোর্ডের পরিচালক এইচ এম সাইফুদ্দিন,অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক এম নাছির উদ্দিন,আলমগীর নিশান,সদস্য আনছারুল্লাহ,মিনহাজ,ইরফান উদ্দিন,আজিজ,সাজ্জাদ। অনুষ্ঠানে বৃত্তি প্রাপ্ত শতাধিক শিক্ষার্থীদের মাঝে সনদপত্র ও ক্রেষ্ট বিতরন করেন অতিথি বৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে