সোহেল রানা, রাজশাহী জেলা প্রতিনিধি: আজ মঙ্গলবার তারিখ ১০-১-২৩ ইং সময় বৈকাল আনুমানিক চারটায় রাজশাহী পবা উপজেলার কর্ণহার থানা এলাকার ডাংগের হাট মহিলা কলেজের সামনে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিন মোটরসাইকেল আরোহী মারা যাই।

উক্ত সংঘর্ষ ঘটার সঙ্গে সঙ্গে স্থানীয় সূত্রে কর্ণহার থানা জানতে পারলে কর্নহার থানা অফিসার ইনচার্জ মোঃ ইসমাইল হোসেন ওসির নির্দেশনায় এসআই মোঃ নাদিম, এ এস আই মোঃ রানা ও সঙ্গীও ফোর্স তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছায় এবং মৃত দুইজনকে সহ দুর্ঘটনায় কবলিত মোটরসাইকেল এবং ট্রাক জব্দ করে থানায় নিয়ে আসা হয় এবং অপর একজনকে চিকিৎসার জন্য তাৎক্ষণিক গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় পরবর্তীতে জানা যায় রাস্তায় উক্ত ব্যক্তিটির মৃত্যু হয়। ঘটনাস্থলে গিয়ে আরো জানা যায় নিহতারা হলেন ১.মোঃ শাহীন (৪০) পিতাঃ মো আবু সাঈদ, ২. মো সোহাগ(২৮) পিতাঃ মো বাবুল উভয়ের গ্রাম বহরমপুর, থানা রাজপাড়া। ৩.মো রাকিব (২৬)
গ্রাম কাঠালবাড়িয়া থানা কাশিয়াডাঙ্গা,, এবং ট্রাক ডাইভার ও হেলপার ঘটনা ঘটার পর থেকে পলাতক।

দুর্ঘটনায় ভেঙ্গে যাওয়া মোটরসাইকেলের নাম্বার প্লেট হচ্ছে রাজ মেট্রো ল-11-1680 এবং ট্রাকের নাম্বার প্লেট হচ্ছে রাজ মেট্রো ট-11-0487 এই বিষয়ে কর্ণহার থানায় একটি মামলা হয়। এবং আসামিদের গ্রেফতার যত তাড়াতাড়ি সম্ভব করা হবে বলে জানান অফিসার ইনচার্জ মোঃ ইসমাইল হোসেন কর্ণহার থানা আর এমপি, রাজশাহী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে