ডেস্ক রিপোর্টঃ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, নির্বাচন বানচালের নামে যারা মানুষ পুড়িয়ে হত্যা করে আন্দোলনের নামে তাদের কোন কর্মসূচি পালনের অধিকার নেই।
তিনি আজ দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের কর্মসূচি সফল করার লক্ষ্যে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের এক যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
গণতন্ত্র হত্যার চেষ্টায় বিএনপি অভিযুক্ত বলে উল্লেখ তিনি আরো বলেন, ‘তারা ৫ জানুয়ারি কোন রাজনৈতিক কর্মসূচির নামে কোন ধরনের ষড়যন্ত্র দেশের মানুষ সহ্য করবে না।’
আগামী জাতীয় নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণের আহবান জানিয়ে মাহবুব-উল-আলম হানিফ বলেন, ২০১৯ সালের শুরুতে বা ২০১৮ সালের শেষের দিকে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। হঠকারী রাজনীতি বাদ দিয়ে আগামী নির্বাচনে অংশগ্রহণ করুন।’
তিনি বলেন, ভুল রাজনীতি করে দলকে ধ্বংসের দিকে ঠেলে দেবে না। আর আগামী জাতীয় নির্বাচনে অংশ গ্রহন না করলে বিএনপির কোন অস্তিত্বই থাকবে না।
মাহবুব-উল আলম হানিফ বলেন, জঙ্গি দমনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানের পর বিএনপি নেতারা আহাজারী ও মায়াকান্না করেন। কিন্তু তারা যখন পেট্রলবোমা দিয়ে পুড়িয়ে মানুষ হত্যা করেছিল তখন কোন কথা বলেন নাই।
তিনি বলেন, জঙ্গিদের পেট্রলবোমা হামলা থেকে নারী-শিশু ও রক্ষা পায়নি। আর বিএনপি নেতাদের মৌন থাকার মধ্য দিয়েই প্রমান হয়েছে বিএনপির সাথে জঙ্গীদের যোগসাজস ছিল।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে অনুষ্ঠিত যৌথ সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম এমপি ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।

বি/এস/এস/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে