স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার বাঘবেড় ইউনিয়নে ৩রা ডিসেম্বর শনিবার সকাল ১০টায় মুন্সিরহাট বাজারে বিশিষ্ট ব্যবসায়ী ও বিশিষ্ট সমাজ সেবক ও রাজ ট্রেডিং কর্পোরেশন এর প্রোপ্রাইটর রূপন চন্দ্র আইন (সাধু) এর ব্যক্তিগত গত উদ্যোগে গরীব অসহায় দুঃস্থ পরিবারের মাঝে মাঝে ৫০০ শত শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সাধু বলেন, আমি যতদিন বেচেঁ আছি ততদিন অসহায় গরীব মানুষের পাশে থেকে তাদের সাহায্য সহযোগীতা করে যাব। আমি ভোটের জন্য নয় সেবা করার জন্য দোয়া ও আশির্বাদ পাওয়ার জন্য জরে থাকি। আমিগত ঈদুল ফিতর ও ঈদুল আযহা এবং দূর্গা পূজা উপলক্ষে অসহায় গরীব মানুষের মাঝে শাড়ি লুঙ্গি এবং মন্দিরে নগদ অর্থ সহায়তা প্রদান করে থাকি। আমার এই সহযোগিতা অব্যহত থাকবে।

উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাঘবেড় ইউপি সদস্য আবু সাঈদ, এ এস আই হামিদুর রহমান, ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আরজত আলী , ইউনিয়ন শ্রমীকলীগের সহঃ সভাপতি কামরুজ্জামান, মিন্টু মিয়া, ডাঃ সুশীল চন্দ্র আইন, ইউনিয়ন আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আবু হানিফ প্রমূখ। সাধুর পরিবারের সদস্য বৃন্দ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে