দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর পৌর শহরের রাস্তা-ঘাটের বেহাল দশা হলেও সেদিকে নজরদারী নেই পৌর কর্তৃপক্ষের। ফলে দিন দিন নাজেহাল অবস্থায় পড়তে হচ্ছে জনসাধারণকে।

এদিকে দিনাজপুর পৌর এলাকার ১০ ওয়ার্ড এর ষষ্টিতলা থেকে অন্ধহাফেজ মোড় পর্যন্ত রাস্তাটি বেহাল দশায় থাকলেও তা নজরে আসছে না ওয়ার্ড কাউন্সিলর আল মামুনের। পথচারীদের অভিযোগ তাহলে কি জেগে ঘুমাচ্ছেন কাউন্সিলর আল মামুন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, ষষ্টিতলা থেকে প্রায় ২০০ মিটার পশ্চিমে অবস্থিত কাঞ্চন পারিবারিক স্বাস্থ্য ক্লিনিক। এই ক্লিনিকে স্বাস্থ্য সেবা নিতে রোগীর স্বজনদের সাথে কথা হলে তারা জানান, একটি স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠানের সামনের রাস্তাটি ধীর্ঘ ৬ মাস যাবত ভাঙ্গা ও গভীর একটি গর্ত থাকায় যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা। তাই দ্রæত এই রাস্তার ভাঙ্গা ও গভীর গর্ত টি সংস্কার করা দাবী সাধারণ মানুষের।

জানা গেছে, পৌরসভার ১০ নং ওয়ার্ড কাউন্সিলর আল মামুনের বাসার রাস্তাও এটি। তবে কি এই বেহাল দশার রাস্তাটি কাউন্সিলরের চোখে পড়ছে না নাকি তিনি দেখেও না দেখার ভান করে আছেন।

এ বিষয়ে দিনাজপুর পৌরসভার ৩ বারের নির্বাচিত জনপ্রিয় মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমের সাথে কথা হলে তিনি জানান, বিষয়টি আমার নজরে ছিল না। যেহেতু আমি আপনাদের মাধ্যমে জানতে পারলাম আমি দ্রæত রাস্তাটি সংস্কারের ব্যাবস্থা নিবো।

অপরদিকে জনসাধারন ও অসুস্থ্য রোগীদের যাতায়াতের সুবিধার্থে রাস্তাটি সংস্কার করা বিশেষ প্রয়োজন বলে মনে করেন সাধারণ মানুষ।

এব্যাপারে কাউন্সিলর আল মামুনের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি কল রিসিভ করেননি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে