মশিয়ার রহমান, ডিমলা প্রতিনিধি: জুগিরডাঙ্গা বাজার খেলোয়াড় কল্যাণ সমিতির আয়োজনে মঙ্গলবার (১১ অক্টোবর) বিকেলে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

নীলফামারীর ডিমলা উপজেলাধীন পশ্চিম ছাতনাই ইউনিয়নের পশ্চিম ছাতনাই সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কালীগঞ্জ খেলোয়াড় কল্যাণ সমিতি বনাম নাউতারা ফুটবল একাডেমি দলের মধ্যে এই ফাইনাল ফুটবল খেলাটি অনুষ্ঠিত হয়। খেলায় ৭-৬ গোলে নাউতারা ফুটবল একাডেমি, কালীগঞ্জ খেলোয়াড় কল্যাণ সমিতিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার মহোদয়ের। কিন্তু অনিবার্য কারণে তিনি উপস্থিত ছিলেন না।

পশ্চিম ছাতনাই ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ারুল হক সরকারের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও বর্তমান সদস্য প্রার্থী ফেরদৌস পারভেজ, জেলাপরিষদের সাবেক সদস্য ও বর্তমান সংরক্ষিত মহিলা আসনের মহিলা সদস্য পদপ্রার্থী রোকসানা পারভীন দিপ্তী, মহিলা সদস্য পদপ্রার্থী শ্যামলী আক্তার, ইউনিয়ন আ’লীগের সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক নাছিরুল হক সরকার, ইউপি সদস্য আতিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম, মামুনার রশিদ, নুরইসলাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি জামিউল ইসলাম প্রমুখ।

খেলাটি দেখতে ও উপভোগ করতে প্রায় ৩/৪ হাজার দর্শক এসেছেন। খেলাটি পরিচালনা করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নিয়মিত রেফারি নুর আলম।

তাকে সহকারী রেফারি হিসেবে তাকে সহযোগিতা করেন আফিজার রহমান ও কবির হোসেন। নির্ধারিত সময়ে খেলার ফলাফল গোল শুন্য হওয়ায় খেলা গড়ায় টাইব্রেকারে।

টাইব্রেকারে ৭-৬ গোলে কালীগঞ্জ খেলোয়াড় কল্যাণ সমিতিকে হারিয়ে চ্যাম্পিয়নের পুরস্কার ছিনিয়ে নেন নাউতারা ফুটবল একাডেমি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে