টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক সাইমন সাদিক। রোববার (৮ আগস্ট) তার করোনা পজিটিভ ধরা পড়েছে। তবে ক‘দিন আগেই করোনার টিকা নিয়েছিলেন তিনি।

চিত্রনায়ক সাইমন গণমাধ্যমকে জানান, কিছুদিন আগেই করোনা থেকে সুস্থ হন আমার মা। এরমধ্যে আমিও জ্বরে ভুগছিলাম। ভেবেছিলেন ঋতু পরিবর্তনের কারণে হতে পারে। তারপরও সতর্কতার অংশ হিসেবে ঘরের সবার সঙ্গে দূরত্ব বজায় রাখি। রোববার (৮ আগস্ট) পরীক্ষা করানোর পর ফল পজিটিভ আসে।
তিনি আরও বলেন, বর্তমানে আমার শরীরে জ্বর, প্রচণ্ড ব্যথা, দুর্বল, ডায়রিয়া। খাবারে স্বাদ, ঘ্রাণ কিছুই পাই না। কিছুই খেতে ইচ্ছে করে না। চিকিৎসকের পরামর্শে বাসাতেই চিকিৎসা নিচ্ছি। নিয়মিত গরম পানির ভাপ নিচ্ছি। বারবার লবঙ্গ-এলাচ দিয়ে গরম পানি খাচ্ছি। অন্যান্য ভিটামিনসমৃদ্ধ খাবারও চালিয়ে যাচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন দ্রুত সুস্থ হতে পারি।
রোববার রাতে নিজের ফেসবুক ও ভেরিফায়েড ফ্যান পেজে এক পোস্টের মাধ্যমে করোনা আক্রান্ত হওয়ার কথা জানান জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেতা সাইমন।
তিনি লেখেন, আমি করোনা পজিটিভ। সবাই আমার জন্য দোয়া করবেন। আল্লাহ মালিক। আল্লাহ মহান।
প্রসঙ্গত, গত ১ আগস্ট করোনা প্রতিরোধী টিকার (মর্ডানা) প্রথম ডোজ নিয়েছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক। টিকা গ্রহণের পাঁচ দিনের মাথায় জ্বর অনুভব করেন ‘পোড়ামন‘ খ্যাত এই নায়ক।

so/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে