মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম শুভ জন্মদিন পালিত হয়েছে।

কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য, বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপনের অনুপ্রেরনায় কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র ইমতিয়াজ বিন মুছা জিসানের প্রত্যক্ষ পৃষ্ঠপোষকতায় কুলিয়ারচরে জাঁক ঝমকপূর্ণ ভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকাল ৫ টার দিকে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় ও জেলা ছাত্রলীগের পরামর্শে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেক কেটে ও আনন্দ র‌্যালির মধ্য দিয়ে এ জন্মদিন পালিত হয়।

এসময় আনন্দ র‌্যালিটি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ শেষে পূনরায় আওয়ামী লীগ কার্যালয়ে সামনে গিয়ে শেষ করে কেক কেটে ও আলোচনা সভার মধ্যে দিয়ে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন পালন করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. জহির রায়হান জজ, পৌরসভার প্যানেল মেয়র মো. হাবিবুর রহমান, জেলা যুবলীগের সদস্য মুস্তাফিজুর রহমান মুছা, সাবেক ছাত্র নেতা হাবিবুল্লাহ কামাল, সাবেক ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসে ইমন প্রমূখ ।

অনুষ্ঠান পরিচালনায় ছিলেন ছাত্রলীগ নেতা, মোবারক হোসেন রানা, সুশান্ত ভৌমিক, ওয়ালিদ আহমেদ রবিন, মুবাশ্বির আলম দিহান, হাবিবুল্লাহ পাপ্পু, ছাত্রলীগ নেত্রী সুমনা আক্তার প্রমূখ। এছাড়াও বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ অংশগ্রহণ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে