মোঃ এনামুল হক বিপ্লব, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ বিশ্বকাপে অংশ নেওয়া প্রিয় দল ব্রাজিলের সমর্থনে মোটরসাইকেল দিয়ে শোভাযাত্রা বের করেন কুড়িগ্রামের সমর্থকরা। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকালে কুড়িগ্রাম জেলা শহরে সরকারি কলেজের সামনে থেকে ব্রাজিল সমর্থকগোষ্ঠীর ব্যানারে শোভাযাত্রা শুরু হয়ে শহরের বিভিন্ন এলাকা ও রাস্তায় শোডাউন দেন।

সমর্থকরা ব্রাজিলের জার্সি পরে শোভাযাত্রায় অংশ নেন। তাদের হাতে বাংলাদেশের পতাকার সঙ্গে প্রিয় দল ব্রাজিলের পতাকাও দেখা যায়। যখন শোভাযাত্রা বের হয় তখন পুরো সড়ক জুড়ে ছিল হলুদ আর সবুজের উল্লাস। এ সময় লাউডস্পিকারে শোনা গেছে ২০১০ সালে দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত ফুটবল বিশ্বকাপে গাওয়া শাকিরার গান। শোভাযাত্রায় শহরজুড়ে এক উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।

পথচারী ও সড়কের পাশের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের লোকজন ব্রাজিল সমর্থকদের এই আনন্দ শোভাযাত্রা উপভোগ করেন।শোভাযাত্রায় অংশ নেওয়া ব্রাজিল সমর্থক রেজওয়ান আহমেদ রাজ বলেন, ১৯৫৮, ১৯৬২, ১৯৭০, ১৯৯৪ এবং ২০০২ সালে ব্রাজিল শিরোপা নিয়েছে।

বিশ্বকে এইবারও একটি সুন্দর ফুটবল খেলা উপহার দেবে বলে আমাদের বিশ্বাস। এবারও ব্রাজিলই শিরোপা নেবে আমাদের মনে হয়। মোটরসাইকেল শোভাযাত্রায় অংশ নেওয়া সমর্থক রাজু আহমেদ বলেন, আমি সবার আগে নিজ দেশকে ভালোবাসি।

তবে ফুটবল বিশ্বকাপকে ঘিরে মন-প্রাণ দিয়ে ব্রাজিল দলকে সমর্থন করি এবং ভালোবাসি। ব্রাজিল মানেই নান্দনিক ফুটবল। আমার বিশ্বাস প্রথম খেলায় সার্বিয়ার বিপক্ষে ব্রাজিল বড় ব্যবধানে জয় লাভ হবে।আয়োজক আল আমিন বলেন, ‘আমরা ব্রাজিল ফুটবল দলকে ভালোবেসে।মোটরসাইকেল শোভাযাত্রার আয়োজন করেছি। আমাদের বিশ্বাস প্রিয় দল ব্রাজিল এবার বিশ্বকাপ ট্রফি হাতে নিয়ে দেশে ফিরবে।আমাদের সবার মনের আশা পুরন হবে, মনে করি আমি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে