কাওছার হামিদ, কিশোরগঞ্জ, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় লাঙ্গল মার্কা প্রার্থীর পক্ষে ভোট না করায় আমজাদ হোসেন নামের এক ভ্যান চালককে রাস্তা থেকে টেনে হেচরে বাড়ীতে নিয়ে মারধর সহ শরীরের বিভিন্ন অংশে জখম করেন এবং তাকে উদ্ধার করতে আসা তার স্ত্রী লালবী বেগমকেও মারধর করেন।

ঘটনাটি ঘটেছে শনিবার দুপুর আনুমানিক ১১.৩০মিনিটে কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের ধনি পাড়া গ্রামে। ঘটনার বিবরনে জানা যায় মাগুড়া ধনি পাড়া গ্রামের মৃত মোজাম্মেল হোসেনের ছেলে ভ্যান চালক আমজাদ হোসেন মাগুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হোসেন শিহাব মিঞার দল করার কারনে একই গ্রামের কেয়া মামুদের ছেলে লাঙ্গল মার্কা প্রার্থী আখতারুজ্জামান মিঠুর সমর্থক বাদশাহ মিয়া, প্রায় তার উপর নানা ভাবে ভয়ভীতি সহ হুমকী দিতো লাঙ্গলের পক্ষে কথা বলার জন্য। কিন্তু শত চেষ্টা করেও তাদের পক্ষে ভোট না করায় পুর্ব পরিকল্পনা অনুয়ায়ী ঘটনার দিন শনিবার দুপুর আনুমানিক ১১.৩০ মিনিটে ভ্যান চালিয়ে বাড়ীতে আসার পথে ধনি পাড়া মোড়ে আমজাদ হোসেনের ভ্যান আটকিয়ে তাকে টেনে হেচরে বাড়ীতে নিয়ে গরুর খামারে ঢুকে বেধরক মারপিট করেন তাকে উদ্ধারের জন্য স্ত্রী লালবী বেগম এগিয়ে এলে তাকেও মারপিঠ করেন। কেয়া মামুদের ছেলে বাদশাহ মিয়া, রাজা মিয়া, জাহাঙ্গীর হোসেন,জয়নালের ছেলে একরামুল হক, পুটুর ছেলে তাজুল ইসলাম,বখতিয়ারের ছেলে রাজ হোসেন, বদরুলের ছেলে সৌরভ ও সিফাতসহ আরো অনেকে। আহত অবস্থায় তাকে স্থানীয়রা এম্বুলেন্স করে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। বুকে এবং পিঠে লাটি দিয়ে বেধরক পারপিট করার কারনে বর্তমান তার অবস্থা আসংখ্যা জনক।

উক্ত মারধরের ঘটনা ভ্যান চালক আমজাদ হোসেনের লোকজন ভিডিও করতে গেলে ২টি ভিডিও মোবাইল ফোন ভেঙ্গে ফেলায় প্রতিপক্ষরা। আহত ভ্যান চালক আমজাদ হোসেন কন্যা মনিরা আক্তার জানান আমার নিরাপরাধ মা-বাবাকে যারা অন্যায় ভাবে মারপিট করেছে আমি তার সূষ্ঠ বিচাই চাই। এ ব্যাপারে প্রতিপক্ষ বাদশাহ মিয়ার সাথে সরেজমিনে গিয়ে কথা হলে তিনি বলেন আমি তাকে একটি কথা জিজ্ঞেস করার জন্য আটকিয়েছিলাম সেখানে কোন মারাধরের ঘটনা ঘটেনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে