কাওছার হামিদ, কিশোরগঞ্জ, নীলফামারী: উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায় দেশ গড়বো সমাজ সেবায়” শ্লোগানকে সামনে রেখে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান ক্ষুদ্র ব্যবসা (মুদি দোকান) কর্মসুচির উদ্বোধন করা হয়।

রবিবার বিকালে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নে ৩ নং ওয়ার্ডে। ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসুচির উদ্বোধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ লোক প্রশাসন বিভাগের উপসচিব সিদ্দিকুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার নুর-ই-আলম সিদ্দিকী। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জেলা ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু, গাড়াগ্রাম ইউপি চেয়ারম্যান জোনাব আলী, মাগুড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহমুদুল হোসেন শিহাব, ৩নং ওয়ার্ড ইউপি সদস্য সহিদুল ইসলাম, কবি, সাহিত্যিক, নাট্যকার ও গাড়াগ্রাম উত্তর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজহারুল ইসলাম আল আজাদ, উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল মান্নান,মাগুড়া খামাত পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আজাদুল করিম আজাদ,গাড়াগ্রাম ও ইউডিসি‘র উদ্যোক্তা আহসান হাবিব পাইলট। উপকারভোগী নয়া বেগমকে স্বাবলম্বী করার লক্ষে ক্ষুদ্র পরিসরে মুদি দোকানের মালামাল সরবরাহ করে দেওয়া হয়। এ কর্মসুচির অর্থায়নে ছিলেন বাংলাদেশ জাতীয় সমাজ কল্যান পরিষদ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শিক্ষক শাহনেওয়াজ শাহ। পরে মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্তি ঘটে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে