মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ, নীলফামারী প্রতিনিধিঃ প্রেস ক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন ইকু অব গ্রুপ ইন্ডাষ্টিজ লিঃ এর এমডি ও সৈয়দপুর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক।

শনিবার সন্ধায় নীলফামারী কিশোরগঞ্জে প্রেস ক্লাবের হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রেস ক্লাবের আহবায়ক আলম হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টর নির্বাহী কমিটির সদস্য ও সৈয়দপুর পৌর জাতীয় পার্টির সদস্য সচিব রাকিব খান, সৈয়দপুর পৌর জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক শামসুদ্দিন অরুন, সাবেক সভাপতি জাতীয় যুব সংহতি সৈয়দপুর রাজনৈতিক জেলা রওশন মাহালামা, যুগ্ম-আহবায়ক সৈয়দপুর পৌর জাতীয় পার্টির শাখাওয়াত হোসেন শওকত,
সাবেক সাধারণ সম্পাদক জাতীয় যুব সংহতি সৈয়দপুর রাজনৈতিক জেলা ওবায়দুর রহমান ভুট্রু, স্থানীয় জাতীয় পার্টির বিভিন্ন নেতা ও কর্মী বৃন্দ।

এ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী অলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক বলেন, কিশোরগঞ্জ একটি অবহেলিত এলাকা তাই তিনি এখানে মিল ইন্ডাষ্টিজ স্থাপনা করে বেকারত্ব দূর করতে হবে।

তিনি মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হলে বেকার সমস্য দূরী করনে কলকারখানা স্থাপন, যোগাযোগ ও শিক্ষা ব্যবস্থার উন্নয়নসহ সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে