কাওছার হামিদ, কিশোরগঞ্জ, নীলফামারী প্রতিনিধি: নীলফমামরীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের পশ্চিম হিন্দু পাড়ায় মৃত যগেন্দ্র নাথের প্রথম পুত্র জয়দেব চন্দ্র রায় (৫৫) দুস্কৃতিকারীদের হাতে গুরুতর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি হন এবং অবস্থার উন্নতি না হওয়ায় মৃত্যুবরণ করেন।

জানা যায়, ২ অক্টোবর/২২ রবিবার সময় আনুমানিক সাড়ে নয় টায় জয়দেব চন্দ্র রায় পাড়ের হাটে নিজস্ব দোকান বন্ধ করে বাইসাইকেল যোগে বাড়ি আসার পথে দক্ষিন পুষনা পাঁচ মাথা বাজারের দুইশত গজ পূর্বে, পূর্ব হইতে ওৎ পেতে থাকা দুষ্কৃতিকারীদের গুরুতর জখম হয়ে রাস্তায় পড়ে থাকে।

পরে পথচারীরা দেখে বাড়িতে সংবাদ দেয়, বাড়ির লোকজন ঘটনাস্থলে গিয়ে আহত জয়দেব চন্দ্র রায়কে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে অবস্থার বেগতিক দেখে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি করান। টানা পাঁচ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার পর, ৭ অক্টোবর/২২ শুক্রবার সন্ধা ৭টায় মরা যান।

লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করলে। পরিবার হিন্দুরীতি মেনে শনিবার বিকাল সাড়ে চারটায় তার মরদেহ শ্বশানে দাহ করা হয়।

এ ব্যাপারে মৃত জয়দেব চন্দ্র রায়ের পরিবারের পক্ষে ছোট অনন্ত চন্দ্র রায় জানান রাতের ঘটনা আমরা এই মূহুর্তে কাউকে সন্দেহ করতে পারছি না। তবে প্রশাসনের কাছে দাবী সঠিক তদন্ত করে দুষ্কৃতিকারীদের শাস্তি ও ন্যায় বিচার চান। কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজিব কুমার রায় জানান বিষয়টি অবগত আছি আমার থানায় কোন মামলা হয়নি,তবে রংপুর কোতয়ালী থানায় একটি ইউডি মামলা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে