কাওছার হামিদ,নিজস্ব প্রতিবেদক : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নীলফামারীর কিশোরগঞ্জে প্রতিপক্ষের হামলায় স্কুল ছাত্রসহ আহত ৪ জন। ঘটনাটি ঘটেছে গত বুধবার দুপুরে কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া কুটিপাড়া গ্রামে।

প্রত্যক্ষদর্শী জানায় গত ৬ আগষ্ট মঙ্গলবার প্রতিবেশী খট্টু মামুদের একটি জমি সংক্রান্ত অভিযোগের ভিত্তিতে কিশোরগঞ্জ থানার এস.আই শাহ আলম অত্র এলাকায় তদন্তের জন্য আসলে ঐ এলাকার বৃদ্ধ জবার আলী (৮০) পুলিশের নিকট গিয়ে জমি সংক্রান্ত বিষয়ে কথা বলে এবং মুসাফা করেন।

এরেই জের ধরে পর দিন বৃদ্ধ জবার আলী বাড়ি হইতে মাগুড়া বাজার যাওয়ার পথে প্রতিপক্ষ মামলাবাজ আঃ হামিদ, স্ত্রী লাইলী বেগম, ছেলে লাভলু মিয়া, মেয়ে আমিনা বেগম, হানিফা বেগম, শ্যালক আখতার আলী, ভাতিজা, মহির উদ্দিনসহ তার উপর অতর্কিত ভাবে ঝাপিয়ে পরে কিলঘুশি মারা শুরু করেন। পিতার উপর হামলার খবর পেয়ে স্ত্রী তামেনা বেগম,ছেলে মাগুড়া ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি মশিউর রহমান, ভাতিজা স্কুল ছাত্র আঃ মালেক এগিয়ে এলে তাদের উপর পাল্টা আক্রমন চালায় এতে জবার আলীর স্ত্রী তমেনা বেগমের কান ছিড়ে যায় এবং জবার আলী, মশিউর রহমান ও ভাতিজা আঃ মালেককে বেধরক মারপিট করেন। মশিউর রহমানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হলেও বাকী ৩জনকে মুমুর্ষ অবস্থায় কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করা হয়।
এ ব্যাপারে প্রতিপক্ষ মামলাবাজ আঃ হামিদ গং এর সাথে মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করা হলে তাকে পাওয়া যাইনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে