শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রূপান্তর শুরু”এই স্লোগানে নীলফামারীর কিশোরগঞ্জে  জাতীয় শিক্ষক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে উপজেলার সরকারী প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক,কলেজ পর্যায়ের শিক্ষকদের সমন্বয়ে একটি বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সহস্রাধিক শিক্ষক অংশ গ্রহণে র‌্যালিটি কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা প্রশাসনিক ভবনের সামনে গিয়ে শেষ হয়।পরে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভায় মিলিত হয়।

কিশোরগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ মোঃ আবুল কালাম বারী পাইলট,এ সময় ইউএনও নুর-ই-আলম সিদ্দিকী,উপজেলা আ’লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা জাকির হোসেন বাবুল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এটিএম নুরুল আমিন শাহ্, প্রাথমিক শিক্ষা অফিসার শরিফা আকতার,কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম আজম,উত্তর দুরাকুটি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন দুলাল,নিতাই ডাঙ্গাপাড়া মাহবুবিয়া দাখিল মাদ্রাসার সুপার আব্দুল জলিল,রণচন্ডী বসুনিয়াপাড়া বালিকা দাখিল মাদ্রাসার সুপার মোজাফফর হোসেনসহ শিক্ষক  নেতারা অংশগ্রহণ করেন।

এসময় বক্তারা বলেন, শিক্ষাই জাতির মেরুদণ্ড আর শিক্ষকরা হচ্ছেন জাতি গড়ার কারিগর। শিক্ষকরা আদর্শ মানুষ এবং সমৃদ্ধ জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন।

daynikdesherkotha

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে