মো:শাহজালাল জুয়েল, উত্তরা ঢাকা: রাজধানীর উত্তরায় অনুষ্ঠিত গণতন্ত্র মঞ্চ সমাবশের উপস্থিত হয়ে নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেন-এই সরকার ও নির্বাচন কমিশনের অধিনে কোন নির্বাচন নয়।

আজ বৃহস্পতিবার উত্তরা আব্দুল্লাহপুরে পলওয়েল সুপার মার্কেটের সামনে উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

গণতন্ত্র মঞ্চ সমাবেশে উপস্থিত ছিলেন -গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় সদস্য সচিব-নুরুল হক নূর
, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি।

গণতন্ত্র মঞ্চ সমাবশে বক্তারা বলেন- বর্তমান সরকার জনগণের সঙ্গে প্রতারণা করে তাদের অধিকার কেড়ে নিয়েছে। পরিবহন বন্ধ করে বিরোধী দলের সমাবেশ পণ্ড করতে অঘোষিত হরতাল করছে এই সরকার। এটি আওয়ামী লীগের পরাজয়েরই প্রকাশ।

তারা আরো বলেন- সরকার ও শাসনব্যবস্থা পরিবর্তন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ঠেকানোর দাবিতে এবং রাজনৈতিক সভা-সমাবেশে বাধা, হামলা-মামলা, দমন-পীড়ন, গুলি-হত্যা বন্ধের প্রতিবাদে এ সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেন- ভোট ডাকাত, চোর, লুটেরারা এখন ক্ষমতায় আছে। তারা জনগণের সঙ্গে প্রতারণা করে জনগণের অধিকার কেড়ে নিয়েছে। গণবিরোধী এ সরকারকে ক্ষমতা থেকে নামিয়ে দিতে হবে। খেতে না পারা মানুষ প্রতিদিন সরকারকে গালি দিচ্ছে। ক্ষমতায় গেলে চাল-ডালসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম জনগণের ক্রয়ক্ষমতার মধ্যে রাখা হবে। বিদ্যুৎ সমস্যার সমাধান করা হবে, রাষ্ট্রের খোলনলচে পাল্টে ফেলা হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- রাষ্ট্রসংস্কার আন্দোলনের ঢাকা মহানগর উত্তরের নেতাকর্মি, ভাসানী অনুসারী পরিষদের কেন্দ্রীয় নেতাকর্মি, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগরের নেতাকর্মি, গণঅধিকার পরিষদের ঢাকা মহানগর উত্তরের নেতাকর্মি, নাগরিক ঐক্য ঢাকা মহানগরের নেতাকর্মি, গণসংহতি আন্দোলনের, জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি নেতাকর্মি, রাষ্ট্র সংস্কার আন্দোলনের নেতাকর্মি সহ জাতীয় সমাজতান্ত্রিক দলের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

গনতন্ত্র মঞ্চ সমাবেশে সভাপতিত্ব করেন- জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডির ঢাকা মহানগর উত্তরের আহবায়ক কামাল উদ্দিন মজুমদার সাজু

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে