কাওছার হামিদ, কিশোরগঞ্জ, নীলফামারী: গাছ লাগান পরিবেশ বাঁচান বৃক্ষরোপন কর্মসুচি ২০২৩ প্রতিপাদ্যকে সামনে রেখে “ এসোসিয়েসন ফর ডেভলপমেন্ট অব কিশোরগঞ্জ (এ্যাডকিউ)” এর আয়োজনে কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার নুর-ই-আলম সিদ্দিকীর হাত দিয়ে কিশোরগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ে ফলজ বৃক্ষ রোপনের মধ্যে দিয়ে বৃক্ষরোপন কর্মসুচির উদ্বোধন করা হয় সোমবার দুপুরে।

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান, কিশোরগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম আজম, প্রাক্তন প্রধান শিক্ষক ফজলার রহমান, সাবেক আনসার ভিডিপি কর্মকর্তা সাইয়েদ হোসেন সাবুল।

উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এ্যাডকিউ এসোসিয়েসন ফর ডেভলপমেন্ট অব কিশোরগঞ্জ এর সভাপতি আব্দুল মান্নান, সহঃ সভাপতি আজহারুল ইসলাম আল আজাদ, সাধারণ সম্পাদক মাহফুজার রহমান মন্ডল, কোষাধ্যক্ষ শামীম শাহীন, প্রচার সম্পাদক আব্দুল ওয়াজেদসহ প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতি তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন “এসোসিয়েসন ফর ডেভলপমেন্ট অব কিশোরগঞ্জ”(এ্যাডকিউ) এটি একটি সমাজিক সংগঠন শুরুতে বৃক্ষরেপন দিয়ে এর উদ্বোধন করা হলো আগামীতে এটি শিক্ষা নিয়ে কাজ করবে বলে অভিমত ব্যক্ত করেন।

সাধারণ সম্পাদক মাহফুজ মন্ডল বলেন বৃক্ষরোপন কর্মসুচির মধ্য দিয়ে এর উদ্বোধন করা হলে, মুলত এই সামাজিক সংগঠনটি আগামীতে এই উপজেলা শিক্ষা নিয়ে কাজ করবে বলে জানান। সার্বিক সহযোগিতায় ছিলেন উপজেলা কৃষি অফিস, কিশোরগঞ্জ, নীলফামারী ও অনলাইন নিউজ পোটাল বিডি নীয়াল নিউজ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে