জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ রংপুরে আওয়ামী লীগের মহা সমাবেশ ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে তাঁকে স্বাগত জানিয়ে সৈয়দপুর পৌর মেয়র রাফিকা আক্তার জাহান এর নেতৃত্বে একটি বিশাল আনন্দ মিছিল করা হয়েছে ১ আগস্ট মঙ্গলবার বেলা ১১টায় সৈয়দপুর পৌরসভা কমিউনিটি সেন্টার থেকে প্রধানমন্ত্রীর আগমনে শুভেচ্ছা জানিয়ে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

সৈয়দপুর পৌরসভা মেয়র ও পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি রাফিকা আকতার জাহানের নেতৃত্বে ওই শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রায় জননেত্রী শেখ হাসিনার আগমনকে স্বাগত জানিয়ে বিভিন্ন শ্লোগান দেওয়া হয়।

শোভাযাত্রা শেষে পৌর মেয়র রাফিকা আকতার জাহান রংপুরের মহাসমাবেশে অংশ নিতে সকলের প্রতি আহবান জানান। তিনি বলেন,আগামী সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে এখন থেকে কাজ শুরু করতে হবে। যেতে হবে জনগনের দ্বারে দ্বারে। সরকারের সফলতা তুলে ধরতে হবে সকলের কাছে। তিনি সকল ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

মেয়র রাফিকা আকতার জাহানের নেতৃত্বে বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ নেন উপজেলা আওয়ামী লীগ নেতা ও পৌর প্যানেল মেয়র শাহীন হোসেন, আওয়ামীলীগ নেতা ও পৌর কাউন্সিলর মোস্তাফিজুর রহমান মুন্না,পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর কাজী জাহানার বেগম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আজম আলী সরকার, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর কাজী নজরুল ইসলাম রয়েল, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মহসিন মন্ডল মিঠু , সিনিয়র সহ সভাপতি সরফারাজ মুন্না, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর বেলাল হোসেন, পৌর সহ সভাপতি ওয়ালীউর রহমান রতন, পৌর কাউন্সিলর রুবিনা শাকিল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোমেন শাহরিয়ার টুটুল, সাধারণ সম্পাদক এস এম সাদেকুর রহমান সজিব, পৌর ছাত্রলীগের সভাপতি সিফাত সরকার,সাধারণ সম্পাদক শহিদুজ্জামান শেখসহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ৷

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে