আন্তাতিক রিপোর্ট:  আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য ঘোষিত ওয়েস্ট ইন্ডিজ দলে ডাক পেয়েছেন নতুন মুখ রোস্টন চেজ। গেল মাসে শেষ হওয়া পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজে দুর্দান্ত পারফরমেন্স করার ফল হিসেবে প্রথমবারের মত ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দলে ডাক পেলেন অলরাউন্ডার চেজ।
পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজে ৬ ইনিংসে দু’টি করে সেঞ্চুরি-হাফ-সেঞ্চুরিতে ৪০৩ রান করেন চেজ। বল হাতে ৬ উইকেটও ছিলো এই ডান-হাতি অলরাউন্ডারের। গেল বছর টেস্ট ফরম্যাটে ডেব্যু হয় চেজের। ১০ ম্যাচের টেস্ট ক্যারিয়ারের ইতোমধ্যে ৩টি করে সেঞ্চুরি ও হাফ-সেঞ্চুরির পাশাপাশি বল হাতে ১৭ উইকেট রয়েছে তার। নিজকে দলের ভরসার প্রতীক হিসেবে প্রতিষ্ঠিত করেছেন ২৫ বছর বয়সী চেজ।
পাকিস্তানের বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডের স্কোয়াডে থাকা উইকেটরক্ষক চাঁদউইক ওয়ালটন ও লেগ-স্পিনার ভিরাসামি পারমল আফগানদের বিপক্ষে সিরিজের জন্য বিবেচিত হননি। দুর্বল পারফরমেন্সের কারনে দল থেকে বাদ পড়তে হলো তাদের।
টি-২০ সিরিজ শেষে তিন ম্যাচের ওয়ানডে খেলবে ওয়েস্ট ইন্ডিজ-আফগানিস্তান। ৯ জুন থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ।
ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে স্কোয়াড : জেসন হোল্ডার (অধিনায়ক), দেবেন্দ্র বিশু, জনাথন কার্টার, রোস্টন চেজ, মিগুইয়েল কামিন্স, শ্যানন গাব্রিয়েল, শাই হোপ, আলজারি জোসেফ, এভিন লুইস, জেসন মোহাম্মদ, অ্যাসলে নার্স, কাইরন পাওয়েল ও রোভম্যান পাওয়েল।

বি/এস/এস/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে