আন্তর্জাতিক রিপোর্ট :আর্জেন্টিনা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে আগামী মাসে অনুষ্ঠিতব্য দুটি প্রীতি ম্যাচের জন্য দল ঘোষনা করেছে ব্রাজিলিয়ান কোচ তিতে।
কিন্তু এই দুটি ম্যাচে বিবেচনা করা হয়নি অধিনায়ক নেইমারকে। প্রথম দল হিসেবে ২০১৮ রাশিয়া বিশ্বকাপের টিকিট নিশ্চিত করা ব্রাজিল আসন্ন এই দুটি ম্যাচে বেশ কয়েকজন তারকাকেই বিশ্রামে দিয়েছে। চ্যাম্পিয়নস লীগের দুই ফাইনালিস্ট রিয়াল মাদ্রিদের মার্সেলো ও কাসেমিরো এবং জুভেন্টাসের ডিফেন্ডার ডানিয়েল আলভেসও প্রীতি ম্যাচগুলোতে খেলছেন না। তবে তিতের বিবেচনায় দলে ডাক পেয়েছেন চেলসি ডিফেন্ডার ডেভিড লুইজ।
সাবেক এই পিএসজি ডিফেন্ডার সর্বশেষ ২০১৬ সালের মার্চে দুঙ্গার অধীনে ব্রাজিলের জার্সি গায়ে মাঠে নেমেছিলেন। উরুগুয়ের বিপক্ষে ২-২ গোলের ড্রয়ের ঐ ম্যাচটিতে দুটি ভুলের কারনে দারুন সমালোচিত হয়েছিলেন লুইজ।আগামী ৯ ও ১৩ জুন আর্জেন্টিনা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে মেলবোর্নে দুটি প্রীতি ম্যাচ খেলতে মাঠে নামবে ব্রাজিল। স্কোয়াড :
গোলরক্ষক : দিয়েগো আলভেস, ওয়েভারটন, এডারসন।ডিফেন্ডার : ডেভিড লুইজ, গিল, জেমারসন, রদ্রিগো কাইয়ো, থিয়াগো সিলভা, এ্যালেক্স সান্দ্রো, ফাগনার, ফিলিপ লুইস, রাফিনহা।মিডফিল্ডার : ফার্নান্দিনহো, গিউলিয়ানো, লুকাস লিমা, পলিনহো, ফিলিপ কোটিনহো, রেনাটো অগাস্তো, রদ্রিগুইনহো, উইলিয়ান।স্ট্রাইকার : দিয়েগো সুজা, ডগলাস কস্তা, গ্যাব্রিয়েল জেসাস, থাইসন।

বি/এস/এস/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে